মোদীর নোটবন্দী সার্ভের ফলাফলে আঙুল তুললেন শত্রুঘ্ন সিনহা

নিউ দিল্লি : ভারতীয় জনতা পার্টির শত্রুঘ্ন সিনহা প্রায়ই নিজের বিতর্কিত বয়ানের জন্য শিরোনামে থাকেন। এইবার উনি সরাসরি প্রশ্ন তুলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করা নোটবন্দের সার্ভের ফলাফল নিয়ে। মূলত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি এপ্সের মাধ্যমে ৫০০ এবং ১০০০ হাজার টাকার নোটবন্দে জনগনের রায় জানতে চেয়েছিলেন এবং সেই সার্ভের ফলাফল ট্যুইটারের মাধ্যমে তিনি নিজে প্রকাশ করেন।

img-20161124-wa0017 img-20161124-wa0016

কিন্তু এই সার্ভে নিয়ে মোদীকে কাঠগোড়ায় তোলেন সিনহা। সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধে ট্যুইট করে উনি লেখেন “মানুষ মূর্খের বিশ্বে বাস করা বন্ধ করুন। এই সার্ভে নিহিত স্বার্থ দ্বারা করা হচ্ছে।” এখানেই থেমে থাকেননি তিনি এরপর আবার ট্যুইট করে তিনি লেখেন, “এই বিষয়টাকে গভীরভাবে বুঝুন। গরীবের অসহায়তা বুঝুন। খারাপ সময়ের জন্য জমিয়ে রাখা আমাদের মা – বোনেদের উপার্জনকে কালো টাকার সঙ্গে তুলনা করা উচিত নয়।”
প্রসঙ্গত উল্লেখ্য ওআরওপি ইস্যুতেও উনি নিজের দলকে বিদ্ধ করেছিলেন। উনি বলেছিলেন, “বিগত কিছু দিনের ঘটনা দেশে অরাজকতার আবহ তৈরী করেছে। দিল্লি এবং ভোপালে যা হল তা অনুচিত এবং অগ্রহণযোগ্য। এতে কোন সন্দেহ নেই যে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে কড়া হস্তক্ষেপ নিতে হবে কিন্তু তা আইনের মধ্যে থেকে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *