কংগ্রেসের জনবেদনা সন্মেলনে আচ্ছে দিনের ডাক রাহুলের

টিডিএন বাংলা ডেস্ক, নিউ দিল্লি : নোটবাতিল ইস্যুতে আবারো সরব বিরোধীপক্ষ। জনবেদনা সন্মেলনে বক্ত্যব্য রাখতে গিয়ে কংগ্রেস উপাধ্যক্ষ রাহুল গান্ধী নোটবাতিল সিদ্ধান্ত একটি ভুল সিদ্ধান্ত বলে আখ্যা দেন। তিনি বলেন, “জনগন জানতে চাইছে ‘আচ্ছে দিন’ কবে আসবে ? ‘আচ্ছে দিন’ ২০১৯ এ কংগ্রেস ক্ষমতায় এলে আসবে।” এই সন্মেলনে বক্ত্যব্য রাখবেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং সহ অন্যান্য প্রবীন নেতারা। পাশাপাশি পাঁচ রাজ্যের নির্বাচনী গেমপ্ল্যানেও আলোচনা হবে।

রাহুলকে এই সন্মেলনের অধ্যক্ষ করে তাকে দলের অধ্যক্ষ তাড়াতাড়ি করার ইঙ্গিতও দিয়ে দিল কংগ্রেস। ১০ দিনের ছুটি থেকে ফিরেই গত মঙ্গলবার নিজের বাড়িতে একটি বৈঠক ডাকেন রাহুল। এই মিটিংয়ে উপস্থিত ছিলেন কংগ্রেস অধ্যক্ষ সোনিয়া গান্ধী। এছাড়াও এই বৈঠকে
হাজির হন প্রিয়াঙ্কা গান্ধী এবং পাঞ্জাব কংগ্রেস অধ্যক্ষ অমরিন্দর সিং। রাহুল এই বৈঠক ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পাঁচ রাজ্যের নির্বাচনী ঘুটি সাজানোর গেমপ্ল্যান তৈরীর উদ্দ্যেশ্যে ডেকেছিলেন।
সূত্রের খবর অনুযায়ী এই বৈঠকে নভজ্যোৎ সিং সিদ্ধুর কংগ্রেসে যোগ দেওয়ার বিষয়েও আলোচনা হয়। নভজ্যোৎ সিং সিদ্ধু দু – একদিনের মধ্যেই কংগ্রেসে যোগ দেবেন বলে খবর পাওয়া গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *