আইনি ব্যবস্থাকে কাঁচকলা দেখালেন আফরাজুলের খুনী শম্ভুলাল, জেলেই বানালেন হিংসা ছড়ানোর ভিডিও

0

টিডিএন বাংলা ডেস্ক : রাজস্থানের রাজসমন্দে আফরাজুলকে খুন করা শম্ভুলাল রেগার এসময় যোধপুরের জেলে বন্দি রয়েছেন। এমতাবস্থায় শম্ভুলালের একটি ভিডিও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতেও আগেরই মতো হিংসা ছড়ানোর কথা বলছেন শম্ভুলাল। ভিডিওয় তিনি সংখ্যালঘু সম্প্রদায়ের বিরুদ্ধে নানা কটুক্তি করেন। পাশাপাশি তিনি ওই ভিডিওতে বলেন, তিনি যা করেছেন তার জন্য তিনি মোটেও অনুতপ্ত নন। ভিডিওতে তিনি জানান, এই ভিডিও তিনি যোধপুরের জেল থেকে বানিয়েছেন।

এই ভিডিও প্রকাশ্যে আসার পর প্রশ্ন ওঠা শুরু হয়েছে যে, জেলে বন্দি থাকা খুনের অভিযুক্ত ভিডিও করার জন্য ফোন কোথায় থেকে পেল? শম্ভুলালের এই কান্ডে আইনি ব্যবস্থা নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়েছে। এই ভিডিও সম্পর্কে রাজস্থানের স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, সম্পূর্ণ তথ্য প্রকাশ্যে আসার পর তিনি বিষয়টি খতিয়ে দেখবেন।

উল্লেখ্য, রাজস্থানের রাজসমন্দে মালদহ জেলার বাসিন্দা আফরাজুল খানকে (৫০) পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পরে তার গায়ে পেট্রল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। অত্যন্ত নির্মমভাবে হত্যার ওই ঘটনার ভিডিওচিত্র বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ওঠায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। কথিত ‘লাভ জিহাদ-এর দায়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। এঘটনায় শম্ভুলালকে গ্রেফতার করেছিল পুলিশ।