আখলাকের আলওয়ারে ভোট বয়কটের হুমকি

0

টিডিএন বাংলা ডেস্ক : আলওয়ার লোকসভা উপনির্বাচন বয়কটের হুমকি দিলেন বহড়ৌর পঞ্চায়েত সমিতি এলাকার মহারাজাবাস গ্রামের বাসিন্দারা। রাস্তায় জল জমে থাকার সমস্যার সমাধান না হওয়ায় গ্রামের বাসিন্দারা রবিবার সকালে বিরোধ প্রদর্শন করে ভোট বয়কটের হুমকি দেন। নোংরা নর্দমার জল রাস্তায় জমে থাকায় এই বিরোধ প্রদর্শন করেন এলাকাবাসী। গ্রামবাসীর কথায়, যতদিন না এই সমস্যা মিটবে ততদিন তারা ভোট দিতে যাবেন না।

মহারাজাবাস এলাকার প্রধান রাস্তাটি নাসরপুর ও খোহরী সহ অন্যান্য গ্রামের উপর দিয়ে গিয়েছে। এই রোডটি নারনৌল – বহড়ৌর মহাসড়কের প্রধান সংযুক্ত রাস্তা। এই রাস্তার প্রায় ১০০ মিটার প্রায়শই নোংরা জলের নীচে থাকে। এই জলে মশা জন্ম নেওয়ায় এলাকায় রোগ ছড়াচ্ছে বলেও অভিযোগ। এই রাস্তা দিয়েই হাজার হাজার পথচারী যাতায়াত করেন। পথ চলতি যাত্রীরা পড়ে গিয়ে অনেকেই আহত হয়েছেন। পাশাপাশি ভালো জামাকাপড় পরেও এই রাস্তা পার করতে পারেন না যাত্রীরা।

উল্লেখ্য, এই গ্রামে প্রায় ১৮০০ ভোটার রয়েছেন। শ্যানিয়া মোহল্লায় রয়েছেন প্রায় ৩০০ ভোটার। এই ভোটাররা যদি সত্যি সত্যিই ভোট বয়কটের ডাক দেন, তাহলে সমস্যায় পড়তে হবে আলওয়ার লোকসভা উপনির্বাচনের প্রার্থীদের। এই আলওয়ার বিধানসভা এলাকাটি গো-মাংস রাখার দায়ে আখলাক হত্যার পরপরই দেশজুড়ে পরিচিতি লাভ করেছিল। এইবার ভোট বয়কটের ডাকে আলওয়ার আবারও শিরোনামে।