ফেসবুকে রোজার শারীরিক উপকারিতা পোস্ট করলেন ডাঃ জাকির নায়েক

0
টিডিএন বাংলা ডেস্ক : বিশ্বের সেরা সেরা ইসলাম প্রচারকদের মধ্যে তিনি অন্যতম। পেশায় ডাক্তার হলেও ইসলামের বানী বিশ্বময় ছড়িয়ে দেওয়ার কাজকেই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছেন মুম্বাইয়ের এই ধর্মগুরু। হ্যাঁ তিনি ডাক্তার জাকির নায়েক। সম্প্রতি তাঁকে নিয়ে নানা অভিযোগ উঠেছে। সন্ত্রাসীদের অনুপ্রেরণা জোগানোর প্রসঙ্গও বারবার উঠে এসেছে। দেশের এনআইএ তাঁর বিরুদ্ধে এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে।
কিন্তু দেশের বাইরে থেকেও নিজের কাজ ঠিকই চালিয়ে যাচ্ছেন জাকির নায়েক। বিভিন্ন দেশে লাইভ শো করার পাশাপাশি অনলাইন লাইভ ও পিস টিভিতে লেকচারের মাধ্যমে ইসলাম প্রচারের কাজ করছেন তিনি। তাঁর ফেসবুক ভেরিফায়েড পেজেও তাঁকে হামেশাই সক্রিয় দেখা যায়। ফেসবুককেও তিনি ইসলাম প্রচারের অন্যতম হাতিয়ার হিসেবে গ্রহণ করেছেন অন্যান্য ইসলামিক স্কলারদের মতোই। এইবার রোজা নিয়ে ধারাবাহিক ফেসবুক পোস্ট করে শিরোণামে এসেছেন জাকির নায়েক।
চলতি রমযান মাসের শুরু থেকেই রোজার শারীরিক উপকারিতা নিয়ে পোস্ট করছেন ডাক্তার জাকির। আজ সকালের পোস্টে তিনি বদহজম ও অম্বল থেকে পরিত্রান পেতে রোজার উপকারিতার কথা উল্লেখ করেছেন। তাঁর এই ধারাবাহিক পোস্ট নিয়ে ব্যাপক সাড়া পড়ে গিয়েছে। ডাক্তার জাকিরের এই পোস্টগুলি ব্যাপক হারে শেয়ার করছেন দেশ বিদেশের মুসলিমরা।