ট্যুইটারে ট্রেন্ড করছে ‘মৌন মোদি’, ব্যবহারকারীদের মন্তব্য ‘লুট গ্যায়া ইয়ে জাঁহা, সো গ্যায়া আসমা’

0

টিডিএন বাংলা ডেস্ক : পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দুর্ণীতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চুপ থাকা নিয়ে বিপক্ষীয় দলগুলি লাগাতার কটাক্ষ করে চলেছে। রাহুল গান্ধি বেশ কয়েকবার নরেন্দ্র মোদিকে একহাত নিয়েছেন। এমতাবস্থাতেই আজ ট্যুইটারে ট্রেন্ড করছে ‘মৌন মোদি’।

#maunmodi ট্রেন্ডে ব্যবহারকারীরা প্রধানমন্ত্রী মোদিকে নিশানা করছেন এবং এই দুর্ণীতিতে তাঁর চুপ থাকা নিয়ে সওয়াল করছেন।

Advertisement
head_ads

@vinaydokania লেখেন “স্বপ্নপূরণ হল প্রধানমন্ত্রী মোদির। পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক হল দেশের প্রথম ক্যাশলেস ব্যাঙ্ক।”

@TheDesiEdge ট্যুইট করেন “মোদিজী চুপ করে আছেন। কিন্তু ২-৩ সপ্তাহ পর যখন বিষয়টি ঠান্ডা হয়ে যাবে, তখন তিনি বিষয়টির দায়ভার নেহরুর উপর চাপানোর চেষ্টা করবেন।”

@Adheesh2101 লেখেন “মোদি বলেছিল, কংগ্রেস যে কাজ ৬০ বছরে করেনি আমরা তা ৫ বছরে করব। এর মানে ছিল, কংগ্রেস ৬০ বছরে যত দুর্ণীতি করেছে এরচেয়ে বেশি আমরা ৫ বছরে করে দেখাব।”

@IndPriyanka বলেন “আরামে ঘুমাতে চাইলে জেগে যান, কেননা আমাদের চৌকিদার এখন ঘুমাচ্ছেন।”

@AliSohrab007 লেখেন “ভাষণ দেওয়া সহজ, মন কি বাত সহজ, বিজ্ঞাপন সহজ, কিন্তু যখন প্রশ্নের সময় আসে তখন আমরা শুধু পাই #MaunModi”

কংগ্রেস নেতা প্রমোদ তিওয়ারী বলেন, ‘দুর্ণীতি ও চুরিচামারির বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়ে এখন দুর্ণীতির পর দুর্ণীতি ধরা পড়ছে। এটা বিজেপি সরকার না দুর্ণীতির সরকার? নীরভ মোদির #PNBScam এর পর বিক্রম কোঠারীর #RotomacScam। দুর্ণীতিতে সাহেবের চুপ থাকার মানে কি?

Abhay Tiwari লিখেছেন, “মোদি বলছেন পিএনবি দুর্ণীতিতে কংগ্রেস দোষারোপ করছে। মোদিজী এটা অভিযোগ না, দেশের প্রশ্ন! আপনি জবাব কেন দেন না? নোটবন্দি, রাফায়েল সুরক্ষা চুক্তি, জয় শাহ আর এখন ব্যাঙ্ক দুর্ণীতি? আপনি দুর্ণীতিতে মৌন কেন..? —এই মৌনতাকে নিরুত্তর মনে করব নাকি স্বিকারোক্তি..?

কংগ্রেস ট্যুইট করেছে, “লুট গ্যায়া ইয়ে জাঁহা, সো গ্যায়া আসমা..”

রাধিকা রেখা খেরা লেখেন, “না পাবেন রুটি আপনি, আর না রোজগার, ২০২২-এর আশা করুন, ভাষণ শুনুন হাজার, দেশকে মিলেমিশে লুটছে মোদিজীর খাস লোক, চার বছর কেটে গেল, আশাহত জনতা….. সান্ধ্য সমাচার শেষ হল, নমস্কার !!”

কংগ্রেস নেতা অমরিন্দর সিং লেখেন, “ধৃতরাষ্ট্রর মৌনতা কৌরব বংশের ধ্বংশের কারণ হয়েছিল। আজ মোদিজীর মৌনতা দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। ধৃতরাষ্ট্রর পুত্র মোহে মৌন, মোদিজী দুর্ণীতিবাজদের মোহে।”

বিজয় পান্ডে ট্যুইট করেন, “মিত্রোঁ… এখন তো ৩-৪ জন মোদি বেরিয়েছে। ঘোষণা অনুযায়ী তো ‘হর হর মোদি, ঘর ঘর মোদি’র কথা হয়েছিল !!”

head_ads