মুসলমানদের জন্য কি কাজ করেছে মোদি সরকার? রমজান মাসে ইফতার পার্টি করে জানাবে আরএসএস

0

টিডিএন বাংলা ডেস্ক : নরেন্দ্র মোদির বিজেপি সরকার তিন তালাক বিল পাশ করে মুসলিম নারীদের অত্যাচারের হাত থেকে বাঁচিয়েছে! হজ্ব যাত্রা সস্তা করে দিয়েছে। মুসলিম ছাত্রদের জন্য ছাত্রবৃত্তি চালু করেছে। মুসলিমরা যাতে বিদেশে পড়াশুনা করতে পারে, ফ্রি কোচিং পেতে পারে এবং ছোটখাটো ব্যবসা করে সুখে থাকতে পারে তার জন্য প্রচুর প্রকল্প চালু করেছে। দেশের মুসলমানদের জন্য মোদি সরকারের এই কাজের প্রচার করতে রমজান মাসকে কাজে লাগাতে চলেছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ (আরএসএস)। মুসলমানদের এই পবিত্র মাসে ইফতার পার্টির আয়োজন করে এইসব কাজের প্রচার করবে আরএসএস।

চাঁদের তারিখ অনুযায়ী ১৬ অথবা ১৭ মে থেকে রমজান মাস চালু হবে। ২০১৯ লোকসভা নির্বাচনের দিকে লক্ষ্য করে এই মাস বিজেপির কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের অধীনে এর প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের পক্ষ থেকে রমজান মাসে দেশের বিভিন্ন জায়গায় ইফতার পার্টির আয়োজন করা হবে।

এই ইফতার পার্টিগুলিতে বিজেপি মন্ত্রী, সাংসদ ও বিধায়কদেরও দেখা যাবে। মঞ্চের অধ্যক্ষ ইন্দ্রেশ কুমারও এই ইফতার পার্টিগুলিতে যোগ দেবেন। এই ইফতার পার্টির শেষে জোরেশোরে মাইক বাজিয়ে বিজেপির কর্মকাণ্ড প্রচার করা হবে। মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের উত্তরপ্রদেশ-উত্তরাখণ্ড ইনচার্জ ইসলাম আব্বাস জানিয়েছেন, আগামী রমজান মাসে দেশের বিভিন্ন জেলার পাশাপাশি দিল্লিতেও একটি বিশাল ইফতার পার্টির আয়োজন করা হবে।