বিজেপি অফিসে আযান শুনে ভাষণ থামালেন নরেন্দ্র মোদি

0

টিডিএন বাংলা ডেস্ক : পুর্বোত্তরের তিন রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর খুশির হাওয়া বইছে গেরুয়া শিবিরে। ত্রিপুরায় বামেদের বিধ্বস্ত হওয়ার খবরের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিজেপি সদরদফতরে উপস্থিত হন। এদিন দফতরে উৎসাহ উদ্দীপনার সহিত মোদিকে স্বাগত জানানো হয়। সদরদফতরে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানান অমিত শাহ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসময় সেখানে উপস্থিত দলীয় নেতা-কর্মীদের সামনে ভাষণ দেওয়া শুরু করেন। বক্তব্য চলাকালীন পাশের একটি মসজিদ থেকে আসা মাগরিবের আযানের শব্দ শুনে ভাষণ বন্ধ করে দেন প্রধানমন্ত্রী। আজান শুরু হলে তিনি বলেন, আযানের জন্য দু’ মিনিট সবাই চুপ থাকুন। তার কথায় দলীয় সদস্য সমর্থকরাও এসময় সকলেই চুপ হয়ে যান। আযান শেষ হওয়ার পর প্রধানমন্ত্রী পুনরায় ভাষণ দেয়া শুরু করেন।

উল্লেখ্য, এর আগেও আজান শুনে নিজের বক্তব্য বন্ধ রেখেছিলেন প্রধানমন্ত্রী। ২০১৬ সালে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নির্বাচনী সমাবেশে ভাষণ দেয়ার সময় সমাবেশস্থল থেকে কিছুটা দূরের এক মসজিদ থেকে আযানের আওয়াজ শুনে ভাষণ বন্ধ করে দিয়েছিলেন। এসময় তিনি নিজেই শুধু নীরব হয়ে থাকেননি, সমাবেশে উপস্থিত দলীয় সমর্থকদেরও চুপ থাকার জন্য আহ্বান জানান।