থানায় কর্মরত মুসলিম হোমগার্ডকে চড় বিজেপি নেতার, ন্যায়বিচার না পেলে আত্মহত্যার হুমকি

0

টিডিএন বাংলা ডেস্ক : উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলার একটি থানায় কর্মরত হোমগার্ডকে চড় মারলেন বিজেপির এক নেতা। শুধু তাই নয়, ওই বিজেপি নেতা হোমগার্ড জওয়ানের পোষাক ছিঁড়ে দেন বলেও অভিযোগ। অন্যায়ের শিকার হওয়া ওই হোমগার্ড থানায় অভিযোগ করলেও বিজেপি নেতার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। এরপর ওই হোমগার্ড সিও সিটির দফতরে অভিযোগ দায়ের করে বিজেপি নেতার বিরুদ্ধে তদন্তের দাবি জানিয়েছেন।

হোমগার্ড জওয়ান শাকিব আলি সোমবার বদায়ুঁর সদর থানায় প্রহরার কাজে কর্মরত ছিলেন। শাকিবের কথায়, সকালে বিজেপি নেতা অশোক ভারতীয় মেরঠের কোনও মেয়ের মামলায় সদর থানায় এসেছিলেন। সেখানে উপস্থিত কয়েকজনের সঙ্গে তিনি তর্কবিতর্ক করছিলেন। সেসময় ওই বিজেপি নেতাকে শান্ত হয়ে কথা বলার অনুরোধ করেন শাকিব। তখনই শাকিবকে সজোরে চড় মারেন অশোক।


সদর থানায় এই ঘটনার অভিযোগ করেন শাকিব। থানার পক্ষ থেকে শাকিবকে আশ্বাস দেওয়া হয় তদন্তের। কিন্তু, অভিযুক্ত বিজেপি নেতাকে ছেড়ে দেওয়া হয় কোনওরকম জিজ্ঞাসাবাদ না করেই। এই মামলায় থানার পক্ষ থেকে কোনও পদক্ষেপ না নেওয়ায় প্রচুর পরিমান হোমগার্ড সিও সিটি দফতরে গিয়ে বিজেপি নেতার বিরুদ্ধে তদন্তের দাবি জানায়। এদিকে শাকিব আলি হুমকি দিয়েছেন, নিরপেক্ষ তদন্ত না হলে এবং ন্যায়বিচার না পেলে তিনি আত্মহত্যার পথ বেছে নেবেন।