গেটাফের বিরুদ্ধে ম্যাচ ড্র মেসিদের, একটিও গোল করতে পারল না বার্সা

0

স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পে গোলশূন্য ড্রতেই শেষ হল বার্সেলোনা এবং গেটাফের ম্যাচটি। লা লিগার এই মৌসুমে এবারই প্রথম কোনো ম্যাচে গোল করতে ব্যর্থ হল বার্সা।

ড্র হলেও আক্ষরিক অর্থেই ম্যাচের শেষ কিকে জয়টা প্রায় ছিনিয়েই নিয়েছিল গেটাফে। সুয়ারেজের সেই হেডের কিছুক্ষণ বাদেই বার্সার অর্ধে ফ্রিকিক পায় তারা। প্রায় ৩৫ গজ দূর থেকে পর্তুগিজ লেফটব্যাক আন্তুনেসের আগুনে ফ্রিকিক ফিরিয়ে দেন বার্সা গোলরক্ষক মার্ক-আন্দ্রে টার স্টেগেন। গোলশূন্য ড্র ম্যাচে দু’দলের গোলরক্ষকই ছিলেন দারুণ ফর্মে।

আক্রমণভাগের ফুটবলারদের একের পর এক প্রচেষ্টা দারুণ দক্ষতায় ফিরিয়ে দিয়েছেন গাইতা এবং স্টেগেন। তবে দুই গোলরক্ষকের মধ্যে গাইতাই ছিলেন বেশি ব্যস্ত। অবশ্য এজন্য সতীর্থ ডিফেন্ডারদের একটি ধন্যবাদ জানাতেই পারেন এই স্প্যানিশ গোলরক্ষক। মেসি, সুয়ারেজ, ডেম্বেলে, আন্দ্রেস ইনিয়েস্তা, ফিলিপ কুতিনিয়োদের মত তারকাঠাসা বার্সাকে ম্যাচের পুরোটা সময়ই পকেটবন্দি করে রেখেছিলেন তারা।

আজকের ড্রয়ে ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকল বার্সা। সমানসংখ্যক ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৫২ পয়েন্ট। আর ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তিন-এ থাকল রিয়াল মাদ্রিদ।

tdn_bangla_ads