বাটলার একাই হারালেন রোহিতদের, বিদায় ঘন্টা বাজছে মুম্বাইয়ে

0
স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : এক জশ বাটলারের কাছেই হেরে গেল রোহিতের মুম্বাই ইন্ডিয়ানস! শেষ চারে যেতে যেখানে প্রতিটি ম্যাচেই তাদের জয় আবশ্যক, সেখানেই এমন হোঁচট! এই হারে আইপিএলের চলতি আসরে শেষচারের স্বপ্ন অনেকটাই ফিঁকে হয়ে এল দলটির।
রোহিত শর্মাদের দেয়া ১৬৯ রানের লক্ষে খেলতে নামা রাজস্থান রয়্যালসের এই ইংলিশ টপ অর্ডার মুম্বাইয়ের বোলারদের ওপর স্টিম রোলার চালিয়ে ৫৩ বলে, ৯ চার ও ৫ ছয়ে করেছেন ৯৪ রান। যা ২ ওভার বাকি থাকতেই সফরকারীদের ৩ উইকেটের খরচায় ১৭১ রান এনে দিয়েছে।
ফলে  ম্যাচ শেষে ৭ উইকেটের বড় জয়  নিয়ে মাঠ  ছেড়েছে রয়্যালসরা।
দলের  হয়ে  ৩৬ বলে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেছেন অধিনায়ক রাহানে।
মুম্বাইয়ের হয়ে বল হাতে হার্দিক পান্ডিয়া ২টি  ও  জস‌প্রিত বুমরাহ ১টি  উইকেট নিয়েছেন।
লিগ পর্বের বাকি ম্যাচগুলোতে জয়তো বটেই পয়েন্ট টেবিলের ৬-এ নেমে যাওয়া দলটিকে তাকিয়ে থাকতে হবে ৪-এ থাকা কলকাতা ও ৫-এর রাজস্থানের দিকেও।
এরআগে রবিবার (১৩ মে) ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে এভিন লুইসের ৪২ বলে ৬০, সূর্যকুমার যাদবের ৩১ বলে ৩৮ ও হার্দিক পান্ডিয়ার ২১ বলে ৩৬ রানে ৬ উইকেটের বিনিময়ে নির্ধারিত ২০ ওভারে ১৬৮ রানের সংগ্রহ পায় মুম্বাই ইন্ডিয়ানস।
রাজস্থান রয়্যালসের হয়ে বলহাতে বেন স্টোকস, জোফরা আর্চার ২টি করে এবং ধাওয়াল কুলকার্নি ও জয়দেব উনাদকাট ১ টি করে উইকেট নিয়েছেন। ম্যাচ সেরা হয়েছেন জশ বাটলার।
tdn_bangla_ads