ওয়াটফোর্ডের কাছে লজ্জার হার চেলসির

0

স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : ওয়াটফোর্ডের ঘরের মাঠে পরাজিত হল চেলসি। আর তাই প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে জয় পাওয়া হল না ব্লুজদের। ওয়াটফোর্ডের বিপক্ষে শেষ ৭ মিনিটে ৩ গোল হজম করে ৪-১ ব্যবধানের হার নিয়েই মাঠ ছেড়েছে আন্তোনিও কন্তের দল।


গত সপ্তাহে বোর্নমাউথের কাছে ৩-০ গোলে হেরেছিল চেলসি। জয়ের ধারায় ফেরার লক্ষ্য নিয়েই ওয়াটফোর্ডের বিপক্ষে নেমেছিলেন হ্যাজার্ডরা। তবে ম্যাচের প্রথমার্ধে ছিল ওয়াটফোর্ডের রাজত্ব। বেশ কয়েকবার চেলসি রক্ষণে কাঁপন ধরিয়ে দিয়েছিলেন ট্রয় ডেনি, শেষ পর্যন্ত অবশ্য বল জালে জড়াতে পারেননি। ৩০ মিনিটে চেলসির বাকায়োকো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে খানিকটা বিপাকেই পড়েন কন্তে।

Advertisement
head_ads

ম্যাচের প্রথম গোল আসে ডেনির পা থেকেই। ৪২ মিনিটে পেনাল্টি পায় ওয়াটফোর্ড, দলকে এগিয়ে দেন ডেনি। সেই গোল শোধ করতে চেলসির লেগেছে দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটাই। ৮২ মিনিটে বক্সের বাইরে থেকে ইডেন হ্যাজার্ডের নেওয়া দারুণ এক শটে সমতা ফেরায় চেলসি।


এরপর শেষ কয়েক মিনিটে যা হলো, সেটার জন্য হয়ত প্রস্তুত ছিলেন না চেলসির কেউই। ৮৪ মিনিটে রবার্তো পেরেইরার সাথে দারুণ এক ‘ওয়ান-টুতে’ দলকে আবারও এগিয়ে দেন ড্যারেল জানমাত। ৪ মিনিট পরেই চেলসি শিবিরকে স্তব্ধ করে দেয় বার্সেলোনা থেকে ধারে খেলতে আসা জেরার্ড ডেলাফেউয়ের গোল। সেই রেশ কাটতে না কাটতেই যোগ করা সময়ের প্রথম মিনিটে চতুর্থ গোল করেন রবার্তো পেরেইরা।

এই মৌসুমে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ হেরেছে চেলসি, আগের মৌসুমে যা ছিল পাঁচটি। ২৬ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানেই রইল তারা।

head_ads