২১৭ রানের লক্ষ্যে ব্যাট করছে ভারতের তরুণ তুর্কিরা

0

স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : চতুর্থবারের মত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নিতে পৃথ্বী শা’র দলের প্রয়োজন ২১৭ রান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ বিনা উইকেটে ৫৪ রান।


এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে দলীয় ৩২ রানের মাথায় ওপেনার ম্যাক্স ব্রায়ান্টকে হারায় অস্ট্রেলিয়া। ইশান পোরেলের বলে আউট হওয়ার আগে ১৪ রান করেন এই ব্যাটসম্যান। ২৯ বলে ২৮ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার জ্যাক এডওয়ার্ডসও। দলীয় ৫৯ রানে ব্যক্তিগত ১৩ রানে অধিনায়ক জেসন আউট হয়ে মাঠ ছাড়লে কিছুটা বিপাকে পড়ে অস্ট্রেলিয়া।

চতুর্থ উইকেটে পরাম উপলকে সঙ্গে নিয়ে ৭৫ রানের জুটি গড়েন জনাথন মেরলো। তবে ব্যক্তিগত ৪৩ রানে সাজঘরে ফেরেন উপল। আর পঞ্চম উইকেটে আবারও ম্যাকসুইনিকে ৪৯ রানের জুটি গড়েন জনাথন মেরলো। ব্যক্তিগত ২৩ রানে ম্যাকসুইনি ফিরে গেলে আবার বিপর্যয়ে পড়ে অস্ট্রেলিয়া।


এরপর দলীয় ২১২ রানের মাথায় মেরলো আউট হলে আর বেশি দূর এগুতে পারেনি তারা। সাজঘরে ফেরার আগে মেরলোর ব্যাট থেকে আসে ৭৬ রান। শেষ দিকে আর কেউ দাঁড়াতে না পারলে ২১৬ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া। টিম ইন্ডিয়ার হয়ে ২টি করে উইকেট নিয়েছেন পোরেল, শিভা সিং ও নাগরকটি।