দিবারাত্রি ব্যাপী ফুটবল উৎসবের মাধ্যমে শেষ হল মৃগালা স্পোটিং ক্লাবের সমাজসেবামূলক অনুষ্ঠান

0

হেদায়েতুল্লাহ খান, টিডিএন বাংলা, ডানকুনি : হুগলীর ডানকুনি থানার অন্তর্গত ঐতিহ্যবাহী মৃগালা স্পোর্টিং ক্লাবের পরিচালনায় মৃগালা ক্লাব সংগঠন সমন্বয় কমিটির সহযোগিতায় প্রয়াত ক্লাব সদস্যদের স্মরনে ক্লাব সম্পাদক কবিরুল আলমের নেতৃত্বে এই প্রথম দিবারাত্রি ব্যাপী অষ্টদলীয় নক-আউট ফুটবল প্রতিযোগিতা হল মৃগালা ক্লাব সংগঠন সমন্বয় ময়দানে। সাথে সাথে এই ফুটবল উৎসবের মাধ্যমে শেষ হল মৃগালা স্পোটিং ক্লাবের বিভিন্ন সমাজসেবামূলক অনুষ্ঠান। এদিন বিকাল ৩ ঘটিকায় প্রয়াত ক্লাব সদস্যদের স্মরনে নীরবতা পালন ও জাতীয় সংগীত পাঠের মাধ্যমে ফুটবল প্রতিযোগিতার সূচনা হয়। ফুটবল প্রতিযোগিতায় বিজয়ীদের নগদ ২৫ হাজার টাকা এবং ‘উইনার চ্যালেঞ্জ ট্রফি’ আর বিজিতা দলের নগদ ২০ হাজার টাকা এবং ‘রানার্স চ্যালেঞ্জ ট্রফি’,  সেরা প্রতিযোগির, প্রতি ম্যাচের সেরা প্রতিযোগি, সর্বোচ্চ গোলদাতা প্রভৃতি পুরস্কার রয়েছে। 

ক্লাবের ক্রীড়া ও সমাজসেবামূলক অনুষ্ঠানের মধ্যে রক্তদান শিবির, কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রভৃতি ছিল উল্লেখ্য।

বিশ্বনবী (সাঃ) এর স্মরনে রক্তার্পন শিবিরে ৬০ জন রক্তদাতার মধ্যে মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখ্যযোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় এলাকার বহু বালক-বালিকাসহ বহু মানুষের অংশগ্রহনের মাধ্যমে ২০০ মিটার দৌড়, লং জাম্প, তরুন তরুনীদের মিউজিক্যাল চেয়ার, লিলিপুট দৌড় প্রভৃতি প্রতিযোগিতা চলে।


সমগ্র অনুষ্ঠানের তদারকি করেন ক্লাব সম্পাদক কবিরুল আলম, সভাপতি সেখ ইমতিয়াজ হোসেন, ক্রীড়া সম্পাদক রাসেক মল্লিকসহ ক্লাব সদস্যরা। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডানকুনি পৌরসভার কার্যনির্বাহী আধিকারিক রিজওয়ান ওয়াহাব, পৌরপ্রধান হাসিনা সবনম, কাউন্সিলর জাহেদুন নেসা, হাসারত আলি, ইউনুস আলি লস্কর,  সমাজসেবী সেখ জাহাঙ্গীর, ওমর আলি খান প্রমুখ।