ভাঙড়ে নাবালিকাকে গণধর্ষণে অভিযুক্ত ৬ কিশোর, গ্রেফতার ৩ 

0

নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, ভাঙড়: এক নাবালিকাকে গনধর্ষনের অভিযোগ উঠল স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার ৩ নাবালক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চিনেপুকুর গ্রামে ।
পুলিশ ও স্থানীয় সুত্রের খবর শনিবার রাত ওই নাবালিকা প্রতিবেশি এক আত্মীয়ের বাড়িতে নিমন্ত্রণ খেতে গিয়েছিল। ফেরার সময় তার পরিচিত একজন তাকে একটি বাগানে ডেকে নিয়ে যায়।অভিযোগ সেখানে তার মুখ বেঁধে  ছয় কিশোর মিলে তার উপর অমানসিক অত্যাচার করে। ভোরের দিকে সে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে সমস্ত ঘটনার কথা বাড়িতে খুলে বলে। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে পুলিশ।রবিবার সন্ধ্যায় ওই কিশোরীকে জিরেনগাছা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

ওই নাবালিকা এবং তার পিতার  অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত নেমে অভিযুক্ত তিন নাবালক কে গ্রেফতার করেছে। বাকি তিন জন পলাতক। অভিযুক্ত ছয় জন চিনেপুকুর গ্রামের একটি ম্যানি ব্যাগ কারখানায় কাজ করে। ধৃতদের মধ্যে এক জনের বাড়ি নিউটনের বালিগুড়িতে। নারকীয় এই ঘটনায় স্তম্ভিত ভাঙড়। এলাকার বাসিন্দারা অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সোচ্চার হয়েছে। 

পুলিশ জানিয়েছে ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।অভিযোগের ভিত্তিতে তিন জন কে গ্রেফতার করা হয়েছে, ধৃতরা হলেন, সাহারুল মোল্লা, জাহির আলি মোল্লা, রিয়াজ শেখ । প্রত্যেকের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে। ধৃতদের বারুইপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দেন।