স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া, তার জেরেই আত্মহত্যা গৃহবধূর

0
কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া, তার জেরেই আত্মহত্যা গৃহবধূর। দু-দিন থেকে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। আজ ঝগড়া চরমে উঠলে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেন গৃহবধূ। মৃতের নাম জান্নাতন বিবি (২২)। ঘটনাটি ডোমকল থানার বষ্কিপুরের উপর পাড়া গ্রামের। গতকাল রবিবার সন্ধ্যাই গৃহবধূর মৃত হয় বলে জানা গিয়েছে।
স্থানীয় সূত্রে খবর, মেয়ের বাবার বাড়ি নদীয়া জেলার মুরুটিয়া থানার গান্ধিনাগ্রামে। চার বছর আগে বষ্কিপুর উপর পাড়া গ্রামের রফিকুল সেখের সাথে বিয়ে হয়। এতদিন কোনো ঝামেলা হয়নি। দুজনে ভালো ভাবেই মিলেমিশে থাকত। হঠাৎ দু দিন থেকে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হচ্ছে। কি নিয়ে ঝামেলা আমাদের কিছুই বলেনি। তবে দেখে মনে হচ্ছে না এটা আত্মহত্যা।
মৃতের চাচা ইয়ানুস সেখ বলেন, চার বছর আগে বিয়ে হয়। কোনো ঝগড়া, ঝামেলা কোনো দিনও শুনিনি। তাদের একটি দু বছরের বাচ্চাও রয়েছে। আমরা মৃতদেহ দেখে যা বুঝলাম তা আত্মহত্যা নয়। গলাই দড়ি দিলে গলাই দাগ থাকবে। মুখে একাধিক ক্ষতের দাগ। শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মেয়ে কে।
তিনি আরও জানান, আমাদের খবর দিলে ছুটে গিয়ে দেখি ওই বাড়িতে কেও নেই। সবাই ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গিয়েছে। মেয়ের স্বামীরও দাখা মেলেনি। মেয়ে ঘরে চকিতে লুটিয়ে পড়েছিল। তারাই মেয়ে কে হত্যা করে পালিয়ে গিয়েছে। তারা হত্যা না করলে কেনো পালিয়ে গিয়েছে। অভিযুক্তের যথাযত শাস্তি চাই।
পুলিশ মৃতদেহ টি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ টি মুর্শিদাবাদ মেডিক্যালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।