সৃষ্টিকর্তার শ্রেষ্ঠত্ব মেনে নেবার মধ্যেই রয়েছে মুক্তি : মুহাম্মদ নূরুদ্দিন

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা : আমাদের দেশ তথা দুনিয়া নানান সংকটের মধ্য দিয়ে অতিক্রান্ত হচ্ছে। চারি দিকে খুন জখম হানাহানি। মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। দুর্বলের উপর সবলের অত্যাচার দিনের পির দিন সীমা ছাড়িয়ে যাচ্ছে। এ অবস্থা থেকে মুক্তির একমাত্র পথ আল্লাহর বিধানের প্রতি আনুগত্য ও স্রস্টার শ্রেষ্ঠত্ব মেনে নেওয়া। দাবি জামাতে ইসলামীর রাজ্য সভাপতি মুহাম্মদ নূরুদ্দিনের। ১০ ফেব্রুয়ারি মালদার জালালপুর স্কুল মাঠে প্রকাশ্য জনসভায় তিনি এ দাবি করেন। 

জনাব মোঃ নুরুদ্দীন বলেন, ‘স্রষ্টার বিধান ভুলে আজ মানুষ দিশেহারা। শাসক নিজেকে মানুষের প্রভু ভাবতে শুরু করেছে, সেবার পরিবর্তে শোষণ ও অত্যাচার এখন তাদের কাজে পরিণত হয়েছে। এ অবস্থার পরিবর্তন ছাড়া মানবতার মুক্তির কোনো রাস্তা নেই। সরকার জনগণের সেবক এ কথা আজ মানুষ ভুলে গেছে। তাই আজ এ কথা স্মরণ করার সময় এসেছে।’ তিনি দাবি করেন, ইসলাম একটি জীবন ব্যবস্থা। এই জীবন ব্যবস্থা মেনে নেওয়ার মধ্যেই মানুষের মুক্তি বলে তিনি দাবি করেন।

এই জনসমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আবদুর রফিক, মাওলানা আব্দুল মান্নান, ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, মাস্টার জিল্লুর রহমান প্রমুখ।