বণিক শ্রেণীর নিয়ন্ত্রণে মিডিয়া সহ পুরো মানবজাতি : জামায়াতে ইসলামী হিন্দ, মালদা

0

নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, মালদা :  জামায়াতে ইসলামী হিন্দ মালদা জেলার মিডিয়া বিভাগের পরিচালনায় শরণ্যা এপার্টমেন্ট হলে অনুষ্ঠিত হল পাবলিক রিলেশন ও মিডিয়া ওয়ার্কশপ। কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এদিনের কর্মশালা।

‘ইসলামের আলোকে মিডিয়া’ বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন ডঃ মশিহুর রহমান। এরপর ‘মিডিয়ার ইসলামের বিরুদ্ধে অপপ্রচারের মুকাবিলা কিভাবে করবেন’ বিষয়ে তথ্যপূর্ণ আলোচনা করেন মাহবুবুল হক, সংগঠনটির জেলা মিডিয়া ইনচার্জ। তার বক্তব্যে উঠে আসে বর্তমানে বণিক শ্রেণীর নিয়ন্ত্রণে মিডিয়া সহ পুরো মানবজাতি।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে অত্যন্ত ধৈর্য্য ও বুদ্ধিমত্তার সাথে সঠিক তথ্য , সত্য ও বস্তুনিষ্ঠ খবর পরিবেশনই হবে মিডিয়া জগতের মূল ভূমিকা। এ কাজে আমাদের সজাগ থাকতে হবে। উপস্থিত প্রতিনিধিদের হাতে কলমে শেখানো হয় প্রেস নোট, প্রেস রিলিজ, সাংবাদিক সম্মেলন, সংবাদ লিখন ইত্যাদি। সোশ্যাল মিডিয়ার ব্যবহার প্রণালি বিস্তারিত ভাবে তুলে ধরেন এসআইও-র মালদা জেলা সভাপতি সাবির আলী।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াতের জেলা নাজিম জিল্লুর রহমান, সহকারী জেলা নাজিম সিরাজুল ইসলাম, পাবলিক রিলেশন ইনচার্জ আনিসুর রহমান প্রমুখ।