আসল মিটিয়ে দিলেও পরিশোধ হয়নি সুদের টাকা, একই পরিবারের তিন জনের ফাটল মাথা

0
প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: দারিদ্রতা বাধ্য করেছিল চড়া সুদে টাকা নিতে। শেষ অব্দি আসল মিটিয়ে দিলেও জোগাড় করতে পারেনি সুদের দ্বিগুণ অঙ্ক। আর এই অপরাধেই একই পরিবারের তিন জনের মাথা ফাটানোর অভিযোগ উঠলো সুদখোরদের বিরুদ্ধে। আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।
ঘটনাটি ঘটেছে, পুরাতন মালদার রসিলাদহ বাগানপাড়া এলাকায়। পাঁচ অভিযুক্তর বিরুদ্ধে অভিযোগ দায়ের মালদা থানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম, পুলক মন্ডল(১৮), নয়ন মন্ডল(৪৫) এবং বিকাশ মন্ডল(৪০)। বাড়ি রসিলাদহ বাগানপাড়া এলাকায়। অভিযুক্ত অনা দাস, গনেশ দাস, লাক্ষর দাস সহ পাঁচ জনের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।
জানা গিয়েছে, গত সাত মাস আগে অনা দাসের কাছ থেকে সাত হাজার টাকা সুদে নেয় রেবতী মন্ডল। আসল টাকা শোধ হয়ে গেলেও সুদের সাত হাজার টাকা শোধ করতে পারেনি রেবতীর পরিবার। শনিবার সন্ধ্যায় এই নিয়ে বচসা শুরু হয় রেবতীর পরিবারের সাথে, অনা দাসের পরিবারের। অভিযোগ সেই সময় লোহার রড এবং শাবল দিয়ে অনা সহ পাঁচজন হামলা চালায় রেবতীর দুই ভাসুর নয়ন ও বিকাশের উপর।
বাধা দিতে গেলে রেবতীর মেয়ে পুলকেরও মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। আহতদের উদ্ধার করে প্রথমে ভরতি করা হয় মৌলপুর হাসপাতালে। সেখান থেকে তাদের স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই তাদের চিকিৎসা চলছে। অভিযুক্তরা পলাতক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
head_ads