এম‌এসকের জেলাস্তরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮

0

হামিম হোসেন মণ্ডল, টিডিএন বাংলা, বহরমপুর : বৃহস্পতিবার মুর্শিদাবাদের বহরমপুরে, বহরমপুর স্টেডিয়াম ময়দানে রাজ্য শিশু শিক্ষা মিশন পরিচালিত পঞ্চায়েত দপ্তরের অধিন মাধ্যমিক শিক্ষা কেন্দ্রের (সংক্ষেপে : এম‌এসকে) ছাত্র-ছাত্রিদের নিয়ে জেলাস্তরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অনুষ্ঠিত হল। পশ্চিমবঙ্গ রাজ্য শিশু শিক্ষা মিশন, পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের অর্থানুকূল্যে এবং মুর্শিদাবাদ জেলা পরিষদের উদ্যোগে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা হল।

Advertisement
head_ads

এদিনের ক্রীড়া প্রতিযোগিতাটি উদ্বোধন করেন রাজ্য শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী জাকির হোসেন। মঞ্চে প্রধান অতিথি ছিলেন মুর্শিদাবাদের জেলাশাসক আইএএস ডঃ পি উলগানাথন এবং বিশেষ অতিথি ছিলেন জেলার আরক্ষাধ্যক্ষ আইপিএস শ্রী মুকেশ। অনুষ্ঠানটির পৌরহিত্য করেন বৈদ্যনাথ দাস। গৌরবময় উপস্থিতি ছিল বিধায়ক সুব্রত সাহা, নিয়ামত সেখ, আমিরুল ইসলাম ও রবিউল আলম চৌধুরী এবং জেলার জেলা পরিষদের সহকারী সভাপতি সাহানাজ বেগম, প্রমুখের।

জেলার বিভিন্ন প্রান্তে থেকে ব্লক পর্যায় থেকে উঠে আসা এম‌এসকের ছাত্র-ছাত্রীরা এই ক্রীয়া প্রতিযোগিতায় উপস্থিত থেকে ও অংশগ্রহণ করে বহরমপুর স্টেডিয়াম ময়দান দর্শকে ভরিয়ে তোলে। এই খেল প্রতিযোগিতায় দৌড়, দীর্ঘ ও উচ্চ লম্ফন যেমন ছিল, ছিল অন্যান্য নানা ধরণের খেলার প্রতিযোগিতা।

 

head_ads