কামারপুকুর কলেজে ফর্ম ফিল আপ কে কেন্দ্র করে উত্তেজনা, জখম ১ ছাত্র

0

মিরাজুল মল্লিক, টিডিএন বাংলা, গোঘাট: ফর্ম ফিলআপকে কেন্দ্র করে শনিবার উত্তপ্ত হয়ে উঠলো কামারপুকুর কলেজ চত্বর। উত্তেজিত কিছু ছাত্র ছাত্রীরা কলেজের অফিসের একাংশ ভাঙচুর করে বলে অভিযোগ। ওই সময় এক ছাত্র ভিড়ের মাঝে পড়ে মাথা ফেটে যায়। তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় কামারপুকুর প্রথমিক চিকিৎসালয়ে। যদিও কেবা কারা তাকে মারল, সে সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি।

এমনকি আহত ছাত্র শেখ হায়াত আলী দালালও কিছু বলতে পারেননি। উত্তেজনার খবর পেয়ে গোঘাট থানার পুলিশ আসে। ঘটনা টি খতিয়ে দেখে ব্যবস্হা নেওয়া হবে বলে জানান অধ্যক্ষ চিতরঞ্জন ঘোষ। কলেজের ছাত্র সংসদের জিএস সমর ঘোষ বলেন, এই ঘটনা তবে বড় কিছু ঘটনা নয়। ছাত্র ছাত্রীরা নিজেদের মধ্যেই চিৎকার চেঁচামেচি করে নিজে রাই নিজেদের মধ্যে মারপিট শুরু করে। তার মধ্যেই এক ছাত্রের মাথা ফাটে। যদিও কলেজের পক্ষ থেকে ভাঙচুর নিয়ে কোনও অভিযোগ করা হয়নি বলে যানা গেছে।

এদিন কলেজের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমেস্টারের জন্য ফর্ম ফিল আপ করার জন্য লম্বা লাইন পড়ে। পাঁচটা নাগাদ জানানো হয়, আর ফর্ম ফিল আপ করা যাবেনা। তা শুনেই লাইনে দাঁড়িয়ে থাকা ছাত্র, ছাত্রীরা চিৎকার চেঁচামেচি শুরু করে দেন। অফিস ঘেরাও করে বিক্ষোভ চলে। এক দল ছাত্র অফিসের দরজার সামনে গিয়ে ঠেলাঠেলি শুরু করেন।অফিসের দরজা ভেঙে ফেলা হয়। হঠাৎই অফিস ঘরের আলো নিভে যায়। তাঁর পরই মারধর চলে। তাতেই হায়াত আলী দালাল রক্তাক্ত হয়ে পড়েন।