মালদার সামসিতে অনুষ্ঠিত হল কেরিয়ার গাইডেন্স প্রোগ্রাম

0

সাদ্দাম হোসেন, টিডিএন বাংলা, মালদা : মালদা জেলার শামসীতে সোমবার ড্রীম চেজ কোচিং সেন্টারে  উদ্যোগে একটি কেরিয়ার কাউন্সেলিং প্রোগ্রাম ও ইফতার মজলিস অনুষ্ঠিত হয়। এদিনের প্রোগ্রামে শতাধিক ছাত্র যুবকরা যোগদান করেন।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ,  সমাজসেবী, কোচিং সেন্টারের শিক্ষক বৃন্দ ও ছাত্রছাত্রীরা।

এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখেন  কোচিং সেন্টারের ডাইরেক্টর ও সামসী কলেজের অধ্যাপক  অলিউল্লাহ মহাশয় তিনি ছাত্র সমাজের দায়িত্ব ও কর্তব্য তথা তাদের ভবিষ্যতের কেরিয়ার প্ল্যানিং সম্বন্ধে আলোচনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সামসি আদর্শ মিশনের প্রিন্সিপাল জনাব আয়নাল হক, চান্দুয়া দামাইপুর হাই মাদ্রাসার প্রধান শিক্ষক  তারিকুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবী মকবুল হক, বিশিষ্ট চিকিৎসাবিদ ডঃ এম এস জামাল সাহেব, মৌলানা আব্দুল কাইয়ুম, তরুণ বিজ্ঞান গবেষক মাসিদুর রহমান আইআইএসইঅর কলকাতা, আবু সুফিয়ান গবেষক আইআইএসসি বেঙ্গালুরু, মিনহাজুল ইসলাম, বিজ্ঞান গবেষক আইআইটি কানপুর প্রমুখ। আলোচনা সভার পর কোচিং সেন্টারের পক্ষ থেকে ছাত্র ছাত্রী ও জনসাধারণের জন্য ইফতার মজলিসের  ব্যবস্থা করা হয়।