বিশ্বনাথ মন্ডল নামে এক জালনোট কারবারের চাঁইকে গ্রেফতার করলো সিবিআই

0

প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: মালদার বৈষ্ণবনগর থানার চর সুজাপুর থেকে বিশ্বনাথ মন্ডল নামে এক জালনোট কারবারের চাঁইকে গ্রেফতার করে সিবিআই। ধৃত ব্যাক্তি ভারত বাংলাদেশ সীমান্ত থেকে জালনোট সংগ্রহ করে উত্তরপ্রদেশের লক্ষনৌ শহরে পাচার করতো। এর ওপর ৫০হাজার টাকার পুরস্কার ঘোষনা করেছিলো সিবি আই।

সি বি আই সুত্রে জানা গিয়েছে, ২০১৫সালে উত্তরপ্রদেশের স্টেশন এটোয়া থেকে তিন ব্যাক্তিকে প্রচুর টাকার জালনোট সহ গ্রেফতার করে। তাদেরকে জিঞ্জাসাবাদ করে সি বি আই জানতে পারে মালদার বৈষ্ণবনগরের চরসুজাপুর গ্রামের বাসিন্দা বিশ্বনাথ মন্ডল এই কারবারের অন্যতম হোতা। সে সীমন্তবর্তী মালদার ভারত বাংলাদেশ সীমান্ত থেকে জালনোট সংগ্রহ করে উত্তরপ্রদেশ দিল্লি সহ উত্তর ভারতের বিভিন্ন জায়গায় পাচার করতো।

এরপরই এর খোঁজে তল্লাশী শুরু করে সি বি আই। এবং সিবিআই এর মোস্ট ওয়ান্টেডের লিস্টে ছিল এই ব্যাক্তি। তার নামে ৫০হাজার টাকা পুরস্কার ঘোষনা করা হয় সি বি আই এর পক্ষ থেকে। আজ সকালে সি বি আই ও বি এস এফের গোয়েন্দা শাখা সীমান্তবর্তী চরসুজাপুরের একটি গোপন ডেরা থেকে একে গ্রেফতার করে। আজই তাকে আদালতে তুলে নিজেদের হেপাজতে নিয়েছে সিবিআই।