বেলডাঙ্গা স্টেশনের নানান সমস্যা সমাধান করতে স্টেশনমাস্টার কে ডেপুটেশন

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: ট্রেনের নানান সমস্যা নিয়ে স্টেশন মাস্টার কে ডেপুটেশন দিল বেলডাঙ্গা রেলযাত্রী সুরক্ষা কমিটি। দীর্ঘদিন ধরে নানান সমস্যা নিয়ে তাদের রেলে যাতায়াত করতে হয়। দ্রুত সমস্যার সমাধান চেয়ে এদিন এগারো দফা দাবি নিয়ে দুপুর থেকে বেলডাঙ্গার বিভিন্ন  এলাকা, মোড়ে মিছিল করে বেলডাঙ্গা রেলস্টেশনে গিয়ে মিছিল সমাপ্ত হয়। তারপর বেলডাঙ্গা রেলযাত্রী সুরক্ষা কমিটির সদস্যরা লিখিত ভাবে স্টেশনমাস্টার কে ডেপুটেশন দেয়।


ডেপুটেশনে উল্লেখিত দাবিগুলি হল, রেলস্টেশনের পূর্ব দিকে একটি টিকিট কাউন্টার করতে হবে। বেলডাঙ্গা রেলস্টেশনের ওভারব্রিজের ছাওনি দিতে হবে। স্টেশনের বাথরুম গুলো সর্বদা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। যে ট্রেন গুলিতে বাথরুম নেই সেই সব ট্রেনে দ্রুত বাথরুমের ব্যবস্থা করতে হবে। বেলডাঙ্গা রুটের যে সাতটি ট্রেন বাতিল করার সিদ্ধান্তকে কার্যকর করা যাবে না। যাত্রীসুরক্ষার জন্য স্টেশনে সাবওয়ে করতে হবে। এমনি আরও বিভিন্ন দাবি দাওয়া নিয়ে তারা স্টেশনমাস্টার কে ডেপুটেশন দেয়।


বেলডাঙ্গা স্টেশনমাস্টার বলেন, তারা তাদের সমস্যার কথা আমাকে লিখিত আকারে জানিয়েছে। আমি তাদের সমস্যাগুলো খতিয়ে দেখব এবং প্রয়োজন মতো ব্যবস্থা নেওয়ার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষ কে জানাবো।