মিরাজুল মল্লিক, টিডিএন বাংলা, গোঘাট:  ইফতার মজলিস ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করল হুগলীর গোঘাট থানার পশ্চিমপাড়ার সুন্দর পুর এগারোপট্রি ফুরফুরা হুসাইন বোখারী ফাউন্ডেশন। মাহাফিল শুরু হয় কুরান তেলয়াতের মাধ্যমে। উক্ত মাহফিলের সভাপতিত্ব করেন  হজরত আল্লামা সৈয়দ গোলাম সরওয়ার সাহেব।

আরও উপস্থিত ছিলেন ফুরফুরা হুসাইন বোখারী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পীরজাদা আলহাজ্ব সৈয়েদ মাওঃ মহাঃ নাজিম উদ্দন হুসাইন সাহেব, বুখারী ফাউন্ডেশন শাখার  সেক্রেটারি  জনাব রিয়াজুল মল্লিক। উপস্থিত ছিলেন গোঘাটের বিধায়ক মানস মজুমদার ও আরামবাগ সাংসদ অপরূপা পোদ্দার,গোঘাট ২নং পঞ্চায়েত সমিতি পূর্তকার্য্য ও পরিবহন কর্মাধ্যক্ষ্য ফরিদ খাঁন।

হুসাইন বোখারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পীরজাদা আলহাজ্ব সৈয়েদ মাওলানা মুহাম্মদ নাজিম উদ্দন হুসাইনি আলকোরাইসী হানিফা সাহেব।তিনি জানালেন, এই দিন গোঘাটের সুন্দর পুরের দুঃস্থ ও গরিব ও মেধাবী ছাত্র ও ছাত্রীর হাতে  প্রায় দুই হাজারেও বেশি ঈদ বস্ত্র  বিতরণ প্রদান করা হয়। পীরজাদা আরো জানালেন, তার  ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের সেবা মূলক কাজ তিনি করেন বলে জানান।তিনি মাঝেমধ্যেই শীতের সময় শীতবস্ত্র ও ঈদের সময় পাঞ্জাবী, শাড়ি,ছোটোবড়ো  ছেলে মেয়েদের শার্ট বিতরণ করেন । শুধু সুন্দর পুরেই নয় আরো অনন্যা গ্রামের দেওয়া হয়। এবং এই  বস্ত্র ও কম্বল পেয়ে দুঃস্থ ছাত্র ছাত্রীরা খুশী