গরিবের কল্যাণের স্বার্থে ইফতার সামগ্রী বিতরণ হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের

0

মহ: আসিফ আহমেদ, টিডিএন বাংলা, উত্তর ২৪ পরগানা : রমজান মাস কল্যাণের মাস, নাজাতের মাস, মুসলিমদের আনন্দের মাস। আর রমজানে গরিবের আনন্দগুলোকে ভাগ করে করে নিতে অন্যান্য সময়ের মতো আজও রমজান মাস উপলক্ষে মুসলিম সম্প্রদায়ের গরিব – দুঃস্থ মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন নামে একটি সর্বভারতীয় স্বেচ্ছাসেবী সংস্থার। ‘জামাআতে ইসলামী হিন্দ’-এর  তত্ত্বাবধানে আজ উত্তর ২৪ পরগনা জেলার বাগজোলা, রামনগর, গোয়ালপোতার আল-মানার আদর্শ শিক্ষা শিবির সংলগ্ন এলাকা জুড়ে অসহায় ৮০০ পরিবারকে চাল, ডাল সহ ২৫ রকমের শুকনো খাদ্যসামগ্রী বিতরণ। অভাবী মানুষের কল্যাণের স্বার্থে গোয়ালপোতা আল-মানার আদর্শ শিক্ষা শিবিরে ৫০ পরিবারকে ২৮০০ টাকা করে প্রদান করা হয়।

সংস্থার সদস্য মাহবুব আলি বলেন “র্দীঘ ১৫ বছর ধরে আমাদের সংস্থা গরীব, পিছিয়ে পড়া অসহায় মানুষের জন্য কাজ করে আসছে। গরিবদের প্রয়োজনীয় দ্রব্যাদি, ছাত্র-ছাত্রীদের বই – খাতা, শিক্ষার জন্য সাহায্য করছি। মানুষের সাথে স্বেচ্ছাসেবক মূলক কাজের সাথে জড়িয়ে আছি। মানুষের কল্যাণের জন্য আমারা এগিয়ে আসছি। আর অন্যান্য সময়ের মতো রমজান মাসে গরিব মানুষের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছি৷”

তিনি আরও বলেন, আমরা অন্যান্য দিনের মতো আজও বিতরণ করে চলেছি। গরিবের দুঃখ, দুর্দশাগুলো আমরা শুনছি। আমরা সবসময় গরিবের পাশে থাকার চেষ্টা করছি।

এদিন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী হিন্দের জেলা সভাপতি মাওলানা আব্দুল রফিক সাহেব, ইউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রাজ্য সদস্য মাসুদ আলম, আইডিয়াল রিলিফ উইং কেরালার (আই. আর . ডি ) প্রধিনিধি মুহাম্মদ পি পি, মুহাম্মাদ নাসির,আব্দুর কাদের কে. পি, নাজিব সাহেব, ইউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশেনের জেলা