ডোমকলে গাড়ি উল্টে গুরুতর জখম ১২, চাঞ্চল্য

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: একদিকে মুখ্যমন্ত্রীর সভা। অন্য দিকে ভোগান্তির স্বীকার যাত্রীরা। মুখ্যমন্ত্রীর সভায় যাওয়ার জন্য জেলার সব সরকারি ও বেসরকারি বাস রির্জাভ। ফলে নিত্যযাত্রীরা ভোগান্তির স্বীকার। ভোগান্তি কাটাতে রাস্তায় নামে অটো গাড়িগুলি। বহরমপুর থেকে ডোমকল আসার সময় যাত্রী বোঝায় অটো উল্টে জখম হলেন ১২ জন যাত্রী। ঘটনাটি ঘটেছে আজ সন্ধ্যা ৫ টা নাগাদ ডোমকল থানার কুঠির মোড় এলাকায়।


সূত্রে খবর, যাত্রী নিয়ে অটোটি বহরমপুর থেকে ডোমকল যাচ্ছিল। পিছন থেকে একটি বাস ধাক্কা মারলে অটোটি রাস্তার পাশে গর্তে উল্টে যায়। স্থানীয়রা ছুটে এসে যাত্রীদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। জখম হয়েছে প্রায় ১২ জন যাত্রী। কাসেম মন্ডল (১৮) এর অবস্থা আশঙ্কাজনক হওয়াই তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে রেফার করা হয়েছে বলে জানা গিয়েছে। বাকি ১১ জন ডোমকল মহকুমা হাসপাতালে চিকিৎসাধীণ।


স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান বলেন, আজ রাস্তায় বেরনো যাচ্ছে না। বহরমপুর থেকে একটি অটোগাড়ি যাত্রীদের নিয়ে ডোমকল যাচ্ছিল। সেই সময় পিছনে তিনটি বাস ছিল। একটি বাস আগে বেরতে গিয়ে অটোটি কে ধাক্কা মারলে গাড়িটি সঙ্গে সঙ্গে উল্টে যায়। আমরা দৌড়ে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। ডোমকল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি কে উদ্ধার করে।