ডোমকলে লরির ধাক্কাই মৃত্যু যুবকের, উত্তেজিত জনতার গাড়ি ভাঙ্গচুর

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : পথদূর্ঘটনায় মৃত হল এক বাইক আরোহির। ঘটনাটি ঘটেছে রাত্রি ১১ টা নাগাদ ডোমকল থানা গঙ্গাদাসপাড়ায় ডোমকল পৌরসভার সামনে। মৃত ব্যক্তির নাম বাপি মন্ডল (৩৭)। স্থানীয় সূত্রে খবর মঙ্গলবার রাত্রি ১১ নাগাদ গঙ্গাদাসপাড়াই ডোমকল পৌরসভার সামনে দ্রুত গতিতে একটি লরি বাইক আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত হয় বাইক আরোহীর।

রাত্রি ১১ টা নাগাদ দূর্ঘটনাই বিকট শব্দে স্থানীয় ছুটে আসে জলঙ্গী বহরমপুর রাজ্য সড়কে। স্থানীয়রা ঘটনাস্থলেই পড়ে থাকতে দেখে রক্তমাখা যুবকের মৃত দেহ। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় ক্ষুদ্ধ জনতা রাস্তা অবরোধ করে কয়েকটি গাড়িতে ভাঙ্গচুর করে।


স্থানীয় বাসিন্দা গুলবদন আনসারী বলেন, আমরা রাত্রে বাড়িতে শুয়ে ছিলাম। হঠাৎ বিকট শব্দে আমাদের ঘুম ভেঙ্গে যায়। তারপর বাইরে বেরি দেখি একজন রক্তাক্ত অবস্থাই রাস্তা লুটিয়ে পড়ে আছে। ঘটনা জানাজানি হতেই গ্রামের সবাই ছুটে আসে। তারপর পুলিশ এসে মৃতদেহটি নিয়ে যায়।

এলাকায় উত্তেজনা ছড়াতেই ডোমকল মহকুমা পুলিশ আধিকারীক মাকসুদ হাসান বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌছান। ঘটনাস্থলে পুলিশ বাহিনী পৌছিয়ে স্থানীয়দের বোঝানো হয়। তাদের যথাযথ তদন্তের আশ্বাস দিলে তারা শান্ত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ টি কে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।