ডোমকলে জমি নিয়ে গন্ডগোলের জেরে কুপিয়ে খুন বড়ো ভাইকে

0
কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : ডোমকলে জমি নিয়ে গন্ডগোলের জেরে কুপিয়ে খুন করা হলো বড়ো ভাই কে। ঘটনাটি ঘটে রবিবার রাত ১১ টা নাগাদ ডোমকল থানার আমিনাবাদের বিশ্বাস পাড়ায়। মৃতের নাম নইমুদ্দিন বিশ্বাস (৬৫)। ঘটনা জানা জানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
স্থানীয় সূত্রে খবর, মৃত নইমুদ্দিন বিশ্বাস নিঃসন্তান। তার কোনো ছেলে নেই। ল  ভাইয়ের একটি ছেলে কে সে ছোটো থেকেই নিজের ছেলের মতো করে কোলে পিটে মানুষ করে আসছে। তার পড়াশোনার খরচ থেকে খাওয়া পরানো সবি করেছেন নইমুদ্দিন। দশ পনেরো দিন আগে সেই ছেলে কে কিছু জমি তার নামে লিখে দেয় নইমুদ্দিন। এখান থেকেই গন্ডগোলের সূত্র পাত। ভাইয়ের ছেলে কে জমি দেওয়া নিয়েই বাকি চার ভাইয়ের রাগ। এই রাগের করণে চার ভাই মিলে ফেলে কুপিয়েছে বড়ো ভাই নইমুদ্দিন বিশ্বাস কে বলে অভিযোগ।
ভাই আজিজুল বিশ্বাস বলেন, আমার বড় ভাই নইমুদ্দিন নিঃসন্তান। তাই আমার একটি ছেলে কে সে ছোট থেকেই নিজের মতো করে মানুষ করছে। তার কিছু জমি জায়গা আছে। সেগুলো আমার ছেলের নামে লিখে দিয়েছে। আর এটাই বাকি ভাইদের রাগ। তাই আজ মাঠে একা পেয়ে ফেলে কুপিয়ে হত্যা করেছে।পুলিশ কাউকে গ্রেপ্তার করতে না পারলেও  ঘটনার তদন্ত শুরু করেছে
tdn_bangla_ads