দৌলতাবাদে বাস দূর্ঘটনাই মৃতদের প্রতি শ্রদ্ধা জানালো ডোমকল স্পোর্টিং ক্লাব

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : দৌলতাবাদে বাস দূর্ঘটনাই মৃতদের প্রতি শ্রদ্ধা জানালো ডোমকল স্পোর্টিং ক্লাব। এদিন সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হয় মোমবাতি মিছিল ও পদযাত্রা। এক ঘন্টার হঠাৎ সিদ্ধান্তে নেওয়া হয় মোমবাতি মিছিল কর্মসূচী। এই অল্প সময়েই জাতি-ধর্ম-বর্ণ নিবিশেষে ডোমকলের হাজারো মানুষ পা মেলান মোমবাতি মিছিলে। হাজারো মানুষের উপস্থিতিতে মোমবাতি মিছিলের মধ্য দিয়ে মৃতদের প্রতি শ্রদ্ধা জানানো হল। ডোমকল বাজার জুড়ে মোমবাতি মিছিল করা হয়।


এদিন ডোমকল জনকল্যাণ ময়দান থেকে হাজারও মানুষের মিলনে মোমবাতি হাতে নিয়ে সারা বাজার জুড়ে পথ পরিক্রমা করা হয়। এই মোমবাতি মিছিলে পা মেলায় ডোমকলের হাজারও মানুষ। মোমবাতি মিছিল বাজার পরিক্রমা করে জনকল্যাণ ময়দানে সমাপ্ত হয়। তারপর সকলে বেদীতে সকলে মাল্যদান করেন। সর্বশেষে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সকলেই বাকরুদ্ধ, সকলেই মর্মাহত।

স্পোর্টিং ক্লাবের সম্পাদক গৌরাঙ্গ দত্ত বলেন, গতকালের বাস দূর্ঘটনায় আমরা সকলে মর্মাহত। এমন ঘটনা দুঃখজনক। অনেকের পরিবারের ভাই, বোন, বাবা, মা সকলেই হইত তাদের অজান্তেই তাদের ছেড়ে চলে গেলেন। আমাদের অনেক বন্ধু, ভাই আত্মীয় তারাও আমাদের ছেড়ে চলে গেলেন। শুধু দোয়া, আর্শীবাদ, ছাড়া তাদের কিছুই দেওয়ার নেই। আমারা সকলে আল্লা, ভগবানের কাছে দোয়া, প্রার্থনা করি তারা জানো ভালো থাকে। তাদের আত্মার শান্তি কামনাই আমাদের এই কর্মসূচী।