ডোমকলে চুরি করতে গিয়ে পাকড়াও যুবক, যুবক কে উত্তম মধ্যম স্থানীয়দের

0

কিবরিয়া আনসারী, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: ডোমকলের বেশ কিছু এলাকাই মানুষের অজান্তেই হারিয়ে যাচ্ছে সাইকেল, মোবাইল, বাড়ির আসবাবপত্র। অনেকেই অনুমান করেছে হারানো নয়। বরং চুরি হয়ে যাচ্ছে। তাই চোর কে পাঁকড়াও করতে ঘুম নেই এলাকা বাসির। অবশ্য স্থানীয়দের পাতা জালেই পা দিলেন খোদ চোর। গত রবিবার রাত্রি সাড়ে নটা নাগাদ সময় পাঁচিল টবকে চুরি করতে গিয়ে হাতেনাতে পাকড়াও হলেন যুবক। অভিযুক্তের নাম রিপন সেখ (২০)। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে ডোমকল ভাতশালা রথতলা গ্রামে।


স্থানীয় এক গ্রামবাসী জানান , বেশকিছু দিন থেকে গ্রাম থেকে বিভিন্ন জিনিস চুরি হয়ে যাচ্ছে। তবে আমাদের সন্দেহ হেরোইন খোরদের এই কাজ। আমরা বেশ কিছুদিন থেকে সজাগ ছিলাম চোর কে পাকড়াও করার জন্য। আজ আমাদের পাশের বাড়িতে চুরি করতে এসে এই যুবক কে ধরেছি। অভিযুক্তকে ধরে উত্তম মধ্যমও দেওয়া হয়েছে। যাতে কোনো দিনও এই কু-কাজ করতে সাহস না পাই। তারপর পুলিশের হাতে তুলে দিয়।


বাড়ির কর্তা জানিয়েছেন, তখন রাত সাড়ে নটা বাজে। আমরা সকলেই ঘুমন্ত। তারপরেই হঠাৎ একটি শব্দে ঘুম ভাঙ্গে। আগেই সন্দেহ হয় এসব চোরের কারবার। তারপর ঘরের ভেতর থেকে দেখি কিছু খোজাখুজি করছে যুবক। তারপর স্থানীয়দের ফোন করে ডাকি। বাড়ির চতুরদিক ঘেরাও করে যুবক পাকড়াও করি। তবে দেখে চোর মনে হল না। মনে হয় হেরোইনের নেশা করে।