ফ্র‍্যাটারনিটির রাজ্য সভাপতি হলেন আরাফাত আলি, জেনারেল সেক্রেটারি আবু জাফর মোল্লা

0

সামাউল্লাহ মল্লিক, টিডিএন বাংলা, কলকাতা : ফ্র‍্যাটারনিটি মুভমেন্ট অফ ইন্ডিয়া পশ্চিমবঙ্গ শাখার নবনির্বাচিত রাজ্য সভাপতি হলেন মালদার শিক্ষক আরাফাত আলি। ইঞ্জিনিয়ার এবং ইন্ডিয়ান ইনিস্টিটিউট অফ ফরেন ট্রেড এর ইম্পোর্ট এক্সপোর্ট ম্যানেজমেন্টর ছাত্র আবু জাফর মোল্লা জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুরে মৌলালি যুব কেন্দ্রে অনুষ্ঠিত ছাত্র-যুব সমাবেশে রাজ্য কমিটির সদস্য এবং রাজ্য নেতৃতত্বে নাম ঘোষণা করা হয়। এছাড়া আরও নির্বাচিত সদস্যরা হলেন সোমা মালিক যুগ্ম সম্পাদক, সহ-সভাপতি মন্টুরাম হালদার ও পারমিতা পারভিন, সেক্রেটারি হলেন আবু তাহের আনসারী, জান্নাতারা রোকেয়া এবং জুলফিকার আলি।


সভাপতি নির্বাচিত হওয়ার পর নিজ বক্তব্যে আরাফাত আলি বলেন, ‘রাজ্য জুড়ে আমাদের জোরকদমে কাজ করার অঙ্গীকার করতে হবে। নতুন বাংলা গড়ার দায়ীত্ব নিতে হবে। নৈরাজ্য সৃষ্টি করে বাংলার ছাত্র-যুবদের বিপথে পাঠানো হচ্ছে।’ যুবকদের সেই পথ থেকে ফিরিয়ে এনে সুস্থ সমাজ গড়তে হবে বলেও মন্তব্য করেন তিনি।

জেনারেল সেক্রেটারি আবু জাফর মোল্লা উপস্থিত কর্মীদের উদ্দেশ্যে প্রশ্ন করেন, এত ছাত্র সংগঠনের মাঝেও আরও একটি ছাত্র সংগঠনের প্রয়োজন কেন হল? সেই প্রশ্নের জবাবে রাজাবাজার সাইন্স কলেজের কথা উল্লেখ করেন তিনি। তার কথায়, যুব সমাজ অধঃপতন ডেকে আনছে। তাদের মধ্যে মূল্যবোধ ফিরিয়ে নিয়ে আসতেই ফ্র‍্যাটারনিটি মুভমেন্ট এসেছে।

tdn_bangla_ads