ইসলামি আদৰ্শ, নৈতিক চরিত্র ও মেধা নিয়ে ছাত্রীদের সমস্যায় পাশে দাঁড়ানোর আহ্বান জিআইও-র

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : গত ৮ এবং ৯ এপ্রিল সারা বাংলা সদস্যা সম্মেলনের আয়োজন করে গার্লস ইসলামিক অঅর্গানাইজেশন অফ ইণ্ডিয়া (জিআইও) পশ্চিমবঙ্গ শাখা। রাজ্যে এই প্রথম জোনাল এডভাইসার কাউন্সিল (জেডএসি) নির্বাচন হল সংগঠনটির পক্ষ থেকে, যার সময় সীমা থাকছে ২০১৭ থেকে ২০১৯।
জিআইও’র জেডএসিতে যে ৭ জন জায়গা পেয়েছেন তারা হলেন, সফিউন্নেসা (দঃ ২৪ পরগনা), ফারহানা সুলতানা (উঃ ২৪ পরগনা), তানিয়া নাসরিন (দঃ ২৪ পরগনা), শরিফা ইয়াসমিন (মুর্শিদাবাদ), মায়মুনা খাতুন (হাওড়া), আনিশা খাতুন (হাওড়া) এবং রমিশা খাতুন (হাওড়া)।
দু’দিন ব্যাপি অনুষ্ঠিত এই সদস্যা সন্মেলনে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী হিন্দ পশ্চিমবঙ্গ শাখার আমিরে হালকা মুহাম্মদ নুরুদ্দিন, রাজ্য নাজিমা নায়েমা আনসারি, মুর্শিদাবাদ জেলার জেলা নাজিম এবং নাজিমা। এছাড়াও পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা থেকে আগত জি.আই.ও সদস্যারা এই সন্মেলনে যোগ দিয়েছিলেন।
সমাজের কাজে নারীদের অগ্রনী ভূমিকা রাখার ডাক দেওয়া হয় এই সন্মেলন থেকে। নিজেদের ইসলামি আদর্শ অনুযায়ী গড়ে তুলে নিজের চরিত্র ও নৈতিকতা দিয়ে ছাত্রী সমাজের পাশে দাড়ানোর ডাক দেওয়া হয় সংগঠনটির পক্ষ থেকে।