পঞ্চায়েতের দূর্নীতির খবর করায় হেনস্থার অভিযোগ 

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, জীবন্তি: মুর্শিদাবাদ জেলার কান্দির অন্তগর্ত মহলন্দী ২ গ্রাম পঞ্চায়েতে প্রধানমন্ত্রী আবাস যোজনার গৃহনির্মাণের টাকা আত্মসাৎ এবং একশো দিনের কাজের দূর্নীতি নিয়ে সেই সম্পর্কিত একটি প্রতিবেদন লেখেন  সাংবাদিক জৈদুল সেখ। সেই প্রতিবেদন প্রকাশিত হয় একটি অনলাইন পোর্টালে। সেই রিপোর্ট প্রকাশ হতেই তার উপর নিগ্রহ করা হচ্ছে বলে থানায় লিখিত অভিযোগ করলেন জৈদুল সেখ ।


উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি মহলন্দী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গ্রাম সভায় এলাকার মানুষের ক্ষোভ উগড়ে পড়ে। বিধবা ভাতা,  একশো দিনের কাজের টাকা, গৃহ নির্মাণের টাকায় ঘুষ নেওয়ার অভিযোগ ভিডিও করে এক অনলাইন পোর্টালে খবর করেন জৈদুল সেখ।

তা সূত্র ধরে, গত সোমবার সকাল ১১টা নাগাদ জৈদুলকে চায়ের দোকানে চা খাওয়ার সময় একটা কথা আছে বলে ডেকে নিয়ে যায় জীবন্তি মাছের বাজারে বাহাদুর সেখের দোকানে কয়েকজন। সেখানে ঢুকিয়ে পঞ্চায়েত প্রধান হাসান মন্ডল ও তার সঙ্গে থাকা দলবল, যথা – ইয়ার আলী ও শেরাজুল সেখ আচমকা হামলা চালায় ও মারতে থাকে  বলে জানান জৈদুল সেখ। তাতে মাথায়, আঙুলে, পেটে চোট পান তিনি। ঘটনা স্থল থেকে কোনো ক্রমে পালিয়ে বাঁচেন তিনি। কান্দী থানায় লিখিত ভাবে অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমেছে।