প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : স্বামীর অবৈধ সম্পর্কের মিমাংসা করতে গিয়ে সালিশী সভায় স্ত্রী ও মাকে মারধরের অভিযোগ প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। গুরুতর আহত স্ত্রী ও মা মালদা মেডিক্যালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার আড়াপুর টিপাজানি এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে আহতরা হল স্ত্রী সরিফা বিবি ও ফুলসারী বিবি। সরিফার স্বামী সরিফুলের সাথে স্থানীয় তৈয়বা বিবির অবৈধ সম্পর্ক গড়ে ওঠে বেশ কয়েকমাস ধরে। বিষয়টি জানাজানি হতে গ্রামের মোড়ল মাতব্বরদের জানানো হয়। এরপর মিমাংসার মাধ্যমে সমস্যা সমাধানের কথা জানায় তারা। এই নিয়ে এদিন গ্রামে সালিশীসভা হয়। অভিযোগ সেই সভায় চলাকালীন তৈয়বা বিবির পরিবারের লোক সরিফা ও তার শ্বাশুড়ির ফুলসারী ওপর চরাও হয় লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে।

বেধড়ক মারধর করে। এতে ফুলসারির বাম চোখে গুরুত্বর আঘাত লাগে ও সরিফার পিঠে বুকে আঘাত লাগে। গ্রামবাসীদের হস্তক্ষেপে আহত দুই মহিলাকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। ফুলসারী বিবির বাম চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। ঘটনার পর ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিকি নাদাব নামে একজন আটক করেছে পুলিশ।