পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো গাজোলের কদুবাড়ি এলাকায়

0

প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে এদিন সকালে তীব্র চাঞ্চল্য ছড়াল গাজোলের কদুবাড়ি এলাকায়। স্থানীয়দের অভিযোগ, ওই জায়গায় কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারদের তোলাবাজির জন্যই এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর উত্তেজিত জনতা এক ট্র‍্যাফিক পুলিশকে মারধর করে বলেও অভিযোগ। পরে গাজোল থানার বিশাল পুলিশবাহিনী এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ঘটনাটি ঘটেছে গাজোলের কদুবাড়ি মোড় সংলগ্ন এলাকায় ৩৪ নং জাতীয় সড়কের উপর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব‍্যাক্তির নাম মনিরুল ইসলাম (৩৫)। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দেহটি মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। আহত তিন ব‍্যাক্তি হলেন মনসুর রহমান (৪০), আবু বাক্কার (৪৮) ও নেফার আলি (৫৫)। মৃত ও আহতদের সবার বাড়ি গাজোলের রাজারামচক এলাকায়। পুলিশ ঘাতক লরিটিকে আটক করেছে।স্থানীয়রা জানিয়েছেন, এদিন সকাল নাগাদ ৭টা নাগাদ চাঁচলের দিক থেকে একটি মোটর চালিত ভ্যান চেপে ৪ ব‍্যাক্তি গাজোল হাটে যাওয়ার উদ্দেশ্যে ৩৪ নম্বর জাতীয় সড়ক পার করছিলেন। হঠাৎ মালদা থেকে রায়গঞ্জগামী একটি ট্রাক প্রচন্ড গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটর চালিত ভ্যান ধাক্কা মারলে রাস্তার উপর ছিটকে পড়েন মোটর চালিত ভ্যানে থাকা ব‍্যাক্তি। ঘটনাস্থলে মারা যান মোটর চালিত ভ্যানের চালক।

Advertisement
head_ads

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কয়েকজন সিভিক ভলান্টিয়ার সেই সময় ভ্যানো থেকে টাকা তুলছিলেন। এই ঘটনার পর ডিউটিরত এক ট্র‍্যাফিক পুলিশকে স্থানীয় বাসিন্দারা নিগ্রহ করেন। স্থানীয় বাসিন্দারাই বাকি আহত ৩ জনকে উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। শুরু হয়ে যায় ৩৪ ও ৮১ নম্বর জজাতোয় সড়ক অবরোধ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাজোল থানার পুলিশ। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

head_ads