সামশেরগঞ্জে বাইক দুর্ঘটনায় মৃত্যু যুবকের, এলাকায় শোকের ছায়া 

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: বাইক দুর্ঘটনায় মারা গেলেন এক যুবক। আহত হয়েছেন আরো একজন। ঘটনাটি ঘটেছে সামশেরগঞ্জের চাঁদপুরে। মৃত ওই যুবকের নাম সামশের আলি (২৬)। বাড়ি সামশেরগঞ্জের উত্তর চাচন্ড গ্রামে। গ্রামের যুবকের হঠাত মৃত্যু তে শোকের ছায়া নেমে আসে উত্তর চাচন্ড গ্রামে।

Advertisement
head_ads

স্থানীয় সুত্রের খবর আজ সকালে মোটর সাইকেলে করে বিভিন্ন ফার্মেসী গুলোতে ওষুধ দিতে ঝাড়খণ্ড এর পাকুড় গিয়েছিলেন তিনি। সাথে নিয়েছিলেন তার সহকর্মী হাইদার আলিকে। পাকুড় থেকে ওষুধ দিয়ে এসে সামশেরগঞ্জের চাঁদপুরে আরেকটি ফার্মেসী তে প্রবেশ করার জন্য রাস্তার উপরে বাইকে ব্রেক কষেন। কিন্তু ব্রেক করার পর পরই টাল সামলাতে না পেরে রাস্তার ডানদিকে পড়ে যায় সে, সেসময় পিছন থেকে আসা পাথর বোঝাই দশ চাকা লরিতে পিষে দেয়। সেখানেই মারা যান সে।

পুলিশ যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। দুর্ঘটনার পর পরই পুলিশ এসে গাড়িটিকে আটক করলেও চালক পালিয়ে যান।  জানা গেছে  মৃত যুবকের বছর চারেক আগে বিয়ে হয়েছিলো। বাড়িতে তার বিধবা স্ত্রী ছাড়াও দুই কন্যা সন্তান রয়েছে। স্বামীর মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন বছর বাইশের বিধবা স্ত্রী।

head_ads