গরীব-দুঃস্থদের পাশে লেদার কমপ্লেক্স

0

হাফিজুল ইসলাম, টিডিএন বাংলা, ভাঙড়ঃ প্রতি বছরের মত এবারও
ভাঙ্গড়ের কলকাতা লেদার কমপ্লেক্স এর পবিত্র ঈদ উপলক্ষে এক বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।২০০০ অধিক গরীব দুঃস্থ মানুষদের মধ্যে শাড়ি, পঞ্জাবী,লুঙ্গি বিতরণ করা হয়।বহু দূর দুরন্ত থেকে এই অনুষ্ঠানে মানুষ আছে,আবদুর রসুল সুন্দরবন লাগলো ক্যানিং তালদি গ্রাম থেকে আসা তিনি বলেন, এখান থেকে লুঙ্গি ,পাঞ্জাবী পেয়ে খুবই ভালো লাগলো ঈদটা ভালো ভাবে কাটবে।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মন্ত্রী জাভেদ খান এর পুত্র তথা লেদার কমপ্লেক্স এর সাধারণ সম্পাদক ইমরান আহমেদ খান।তিনি বলেন, “গরীব অসহায় মানুষরা তারা যেন খুশির ঈদে হাসি মুখে করতে পারে তাই এই ব্যবস্থা ।”
লেদার কমপ্লেক্স তৃণমূল শ্রমিক সংগঠন সম্পাদক বাপ্পা বৈদ্য বলেন,”আমরা প্রতি বছর এমন অনুষ্ঠান করে থাকি, আগামী বছর এর থেকে বড় ধরনের করব । তিনি আরও বলেন, আমরা সারা বছর গরীব মানুষের পাশে থাকি।”

লেদার কমপ্লেক্স তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা রাকিবুল ইসলাম বলেন, “এই বস্ত্র নিতে আছে সুদূর সুন্দরবন এর কোল থেকে এদিকে তপসীযার পর্যন্ত ।
উপস্থিত ছিলেন সমাজসেবী সালাউদ্দিন মোল্লা, আকিব আসলাম, আনসার মোল্লা, আরাবুল মোল্লা সহ বিশিষ্ট ব্যক্তিরা ।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন লেদার কমপ্লেক্স শ্রমিক সংগঠন।