পুজোর ছুটি সেরে ফের আসবো বলে স্কুলে যাচ্ছিলো আমার একমাত্র ছেলে : বাস দুর্ঘটনায় নিহতের বাবা স্বপন মজুমদার 

0

মো: তাজুদ্দিন, টিডিএন বাংলা, ডোমকল : কদিন আগেই মালদার এক প্রাথমিক স্কুলে চাকুরীতে জয়েন করেছিলো আমার একমাত্র ছেলে সুজয়। মাস খানেক পর পুজোর ছুটিতে বাড়ি এসেছিলো সে। পুজোর ছুটি কাটয়ে ফের আসবো বলে সকালে বাড়িতে স্কুলের উদ্দেশ্যে বেরিয়ে যায় সে। কনকনে ঠান্ডা কে উপেক্ষা করে করিমপুর থেকে আসা মালদা গামী একটা স্টেট বাসে চড়ার পর ফোনেও জানিয়েছিলো। কিন্তু তার মিনিট পনেরো পরেই শুনতে পেলাম আমার একমাত্র ছেলে আর নেই! ছেলের ছবি হাতে অশ্রু বিজড়িত কন্ঠে সাংবাদিক দের সামনে কথা বলছিলেন মুর্শিদাবাদের দৌলাতাবাদে বাস দুর্ঘটনায় মৃত সুজয় মজুমদারের বাবা স্বপন মজুমদার।


স্বপন বাবু জানান, আমার একটি মাত্র সন্তান। মাস দুয়েক আগেই মালদার একটি প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী তে যোগ দেয়। চাকুরীর পর এই প্রথম লম্বা ছুটিতে পুজো কাটাতে এসেছিলো সে। আমাদের সাথে খুব আনন্দ করে পুজোর দিন কয় টা কাটিয়ে স্কুলের উদ্দেশ্যে আজ সকালেই রওনা দিয়েছিলো। কিন্তু তার রওনা দেওয়ার মিনিট পনেরো পরেই শুনতে পেলাম একটা দুর্ঘটনা ঘটেছে।

আতঙ্কে বাড়ির লেপ ছেড়ে দ্রুত ছুটে আসি। কিছুক্ষণ পরেই আমার একমাত্র ছেলের নিথর দেহ টা নদীর তলদেশ থেকে উঠে এলো! বলতে বলতে অঝোর নয়নে কান্না বেরিয়ে এলো অসহায় বাবার। কিছুতেই যেন নিজের একমাত্র ছেলে হারানোর শোক ভুলতে পারছেন না স্বপন মজুমদার।