সিরাজুল ইসলাম, টিডিএন বাংলা: আরামবাগ: পশ্চিমবঙ্গ মাদ্রাসা বোর্ডের অধীনে আলিম ২০১৮ র মাধ‍্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণার পর ঐতিহাসিক হরিনখোলা পীর নগর সিনিয়র মাদ্রাসার নাম আসে খবরের শিরোনামে। এবারের মাদ্রাসা বোর্ডের পরীক্ষায় চতুর্থ স্থান অর্জন করেছে এই মাদ্রাসা ছাত্র সেখ মহম্মদ মফিজুল্লাহ,যার প্রাপ্ত নম্বর ৮০৬।

মূলত চাষি বাড়ির এই ছেলেটি তাক লাগিয়ে দিয়েছে এলাকাবাসীর। বাবার সঙ্গে সমানে চাষের কাজে সাহায্য করেও সে তার পড়াশুনা চালিয়েছে। খেলাধুলায় সমান পারদর্শী। রাজ‍্য সরকারের থেকে এসেছে মুখ‍্যমন্ত্রীর সই করা উপহার ও মানপত্র । আজ হরিনখোলা দরবারে পীরজাদা মেহবুল্লা হোসাইন উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়। হরিণখোলা দরবার শরীফের একটি স্বেচ্ছাসেবী সংগঠন জুলফিক্কারিয়া আজিজীয়া যুব ফাউন্ডেশনের (জয়েফ ) মাদ্রাসার ছাত্রকে বিশেষ সংবর্ধনা সহ উত্তরীয় পরিয়ে সেখ মফিজুল্লাকে সম্মান জানানো হয়।

উপস্থিত ছিলেন জয়েফের কর্নধার পীরজাদা মহেবুল্লাহ হুসাইনী, সভাপতি পীরজাদা মাহফুজুল্লাহ হুসাইনী, কনভেনর পীরজাদা এনায়েতুল্লাহ হুসাইনী, বিশিষ্ট সমাজসেবী ও যুবনেতা   আব্দুল আজিজ খান ও নুরুল হুদা,সেখ জাহির আব্বাস,পীরজাদা সাফিউল্লাহ হুসাইনী, সেখ জাহিদুল ইসলাম, হাফেজ নাজমুস সাকেব, ছাত্র নেতা সিরাজুল ইসলাম, সেখ বাদল, নুরুদ্দিন সানা প্রমুখ।