পঞ্চায়েত ভোট দিদির বাহিনী দিয়ে হয়েছে, লোকসভা দাদার বাহিনী দিয়ে হবে: হুমকি দিলীপ ঘোষের

0

প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মালদহে বক্তব্য রাখতে গিয়ে বলেন, পঞ্চায়েত ভোট দিদির বাহিনী দিয়ে হয়েছে। লোকসভা ভোট দাদার বাহিনী দিয়ে হবে। রিগিং করার চেষ্টা করা হলে দাদার বাহিনী ছাল ছাড়িয়ে দেবে।
তিনি আরো বলেন, মহেশতলা উপনির্বাচনে নমুনা দেখেছেন আপনারা। ২০১৯ সালে ৪২টি আসনে আধা সেনা দিয়ে ভোট হবে। রিগিং এর চেষ্টা হলে ছাল ছাড়িয়ে দেবে।

এরপর মালদা কলেজ অডিটোরিয়ামে দলীয় কর্মসূচির পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সরকারী আমলাদের বদলি নিয়ে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, যে এলাকায় বিজেপি ভালো ফল করছে সেই সব এলাকার আমলা থেকে মন্ত্রীসহ টিএমসি নেতাদের বদল করা হয়েছে।কার্যত তিরস্কার করা হয়েছে।

রাজ্য সরকারের এমন সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেন দিলীপবাবু। মালদা জেলাতে দলীয় কর্মসূচীতে এসে এই মন্তব্য করেন। দিলীপবাবু বলেন, স্বচ্ছ প্রশাসন গড়তে তৃণমূল কংগ্রেসের অনেক বিজয়ী সদস্য বিজেপির সঙ্গে হাত মিলিয়ে বোর্ড গঠনে উৎসাহ দেখিয়েছে। শুধু তাই নয় নাম না করে অধীর রঞ্জন চৌধুরী, দীপা দাশ মুন্সি, মৌসম বেনজির সহ এ রাজ্যের অনেক কংগ্রেস নেতাদের জন্য বিজেপি দলের দরজা খোলা আছে বলেও জানান তিনি।