ছয়মাস পরও এফআইআর নেয়নি পুলিশ, ময়না তদন্তের রিপোর্ট পাইনি এসিড আক্রান্ত সাকিরের পরিবার

0

নিজস্ব প্রতিবেদক, টিডিএন বাংলা, মালদা : চলতি বছরে ১৬ই জানুয়ারী রাজস্থানের জয়পুরে শ্রমিক শাকির আলীর শরীরে অ্যাসিড ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠে। তার ছয়মাস অতিবাহিত হলেও পুলিশের পক্ষ থেকে কোন এফআইআর নেওয়া হয়নি। এমনকি পোষ্ট মর্টেম রিপোর্ট দেওয়া হয়নি বলে অভিযোগ সাকিরের পরিবারের। জানা গেছে , সাকির আলি (৩২) মালদহের চাঁচল থানার বিষ্টোপুরের পাশে স্বরূপগঞ্জে তাঁর বাড়ি |

বাবুল ঠিকাদার সহ জড়িতদের বিরুদ্ধে পুলিশ কোন ব্যবস্থা নেওয়া হয়নি  বলে দাবি করেন সাকিরের ভাই জাকির শেখ। তিনি আরো জানান,  চাঁচল এসডিপিও, ডিএম, নবান্ন, ও মুখ্যমন্ত্রীকে লিখিত অভিযোগ জানানো সত্বেও কোন এফআইআর নেওয়া হয়নি।


এতদিন পর কেন সাকিরের পরিবারের এফআইআর নেওয়া হলো না ? কেনই বা ময়না তদন্তের রিপোর্ট দেওয়া হলো না ?  এমনি প্রশ্ন তুলেন মালদা মাইনোরিটি আফলিপমেন্ট ট্রাস্টের সম্পাদক জারজেস আলী। তিনি বলেন, এই হত্যার পিছনে নিশ্চয় কোন ষড়যন্ত্র রয়েছে।

এসআইও ছাত্র সংগঠনের জেলা  সভাপতি সাবির আহমেদ জানান,

শাকির আলীর পরিবারের প্রতি সরকার বিমাতৃসুলভ আচরণ করছে। আমরা শাকির আলীর অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি। পাশাপাশি আফরাজুলের পরিবারের ন্যায় বিচার চাইছি। এদিন সংবাদিক সম্মিলনে উপস্থিত ছিলেন আইটা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মহবুল হক, জামাআতে ইসলামী হিন্দের জেলা সভাপতি জিল্লুর রহমান,সেরাজুল ইসলাম, আনিসুর রহমান প্রমুখ।

tdn_bangla_ads