রানাঘাট ছাত্র যুব উৎসব ২০১৮

0

মোহাম্মদ শাহবাজ, টি ডি এন বাংলা, রানাঘাট : রানাঘাট মৈত্রী আয়োজিত ১০ম বর্ষ রানাঘাট ছাত্র যুব উৎসব ২০১৮। ৩দিন ব্যাপী চলা এই ছাত্র যুব উৎসবের সমাপ্তি অনুষ্টান আয়োজিত হলো রানাঘাট পৌরসভা প্রাঙ্গনে  উপস্থিত ছিলেন নদীয়া জেলার সভাধিপতি বাণী রায় ,সমাজ সেবী ঝর্ণা চ্যাটার্জি,রানাঘাট থানার আই সি দেবান জয় সেন, পরিবেশ কর্মী ডঃ মুনমুন কীর্তনিয়া, নাট্যকার ডঃ মৃন্ময় দে, শিক্ষা বিদ ও লালন বিশারদ সুকান্ত বাওড়ী, শিক্ষক ও সা‍ংবাদিক সফিকুল ইসলাম, অনুষ্টান সঞ্চালনা করেন আকাশবাণী উপথাপক ও বাঁচিক শিল্পী চন্দ্রোজিত প্রামানিক, সহ অনেকে।


গত ২৬ থেকে ২৮ জানুয়ারি অবধি চলে এই ছাত্র যুব উৎসব । আবৃতি, সঙ্গীত, নৃত্য,অঙ্কন, একক অভিনয়, স্বরচিত কবিতা ও কুইজ, যেমন খুশি সাজো ইত্যাদি প্রতিযোগীতার ব্যবস্থা করা হয়। উদ্যোক্তারা বলেন, দারুন সারা ফেলেছে এই ছাত্র উৎসব।  নবদ্বীপ, শান্তিপুর, বনগাঁও, জেলা ও ব্লক স্তরে নানা পাড়ন্ত থেকে অংশগ্রহণ করে বিভিন্ন প্রতিযোগীতারা।

Advertisement
head_ads


জেলা সভাধিপতি বাণী রায় বলেন, রানাঘাট মৈত্রী যথাযথ উদ্যোগ নিয়ে এই উৎসব এর মাধ্যমে  বিভিন্ন প্রতিভা তুলে আনতে সচেষ্ট ও সফল হয়েছে।সমাজের আজ অনেক প্রতিভা তাদের কে বিকাশ জন্য এ এক দারুন মঞ্চ করে দিচ্ছে রানাঘাট মৈত্রী, এই ছাত্র যুব উৎসব এক মিলনক্ষেত্র, যা আগামীতে বাংলাকে আরও গৌরবে ভরিয়ে তুলবে।

head_ads