সুফিয়া ম্যাডাম আর স্কুলে আসবেন না! শোকাচ্ছন্ন সামশেরগঞ্জের জয়কৃষ্ণপুর হাইস্কুল

0

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : সুফিয়া ম্যাডাম আর নেই! কিছুক্ষণ আগেই বাস দুর্ঘটনায় সকলের সাথে সেও তলিয়ে গেছে! বাঁচার আর কোনো সম্ভাবনায় নেই – সোমবার স্কুল খোলার মুহুর্তে প্রধান শিক্ষকের মুখ থেকে একথা শুনে যেন হতবম্ব ছাত্রছাত্রীরা। তাদের বাকশক্তি যেন ক্ষীন হয়ে আসছিলো। এই তো কদিন আগেই শুক্রবার আমাদের পড়া দিয়ে গেলো, আর এর মাঝেই তার মৃত্যু! কিছুতেই যেন বিশ্বাস হচ্ছে না!


মুর্শিদাবাদের দৌলাতাবাদে বাস দুর্ঘটনায় মারা গিয়েছেন সামশেরগঞ্জের জয়কৃষ্ণপুর এবিএস বিদ্যাপীঠের জনপ্রিয় শিক্ষিকা সুফিয়া মমতাজ। সায়েন্সের শিক্ষিকা ছিলেন তিনি। প্রতি সপ্তাহের শেষ দিন ক্লাশ সেরে স্কুল ছুটিতে বাড়ি যেতেন তিনি। আসতেন সোমবার। প্রতিদিনের মতো এদিনও বাড়ি থেকেই স্কুল আসছিলেন তিনি। কিন্তু নিয়তির নির্মম পরিহাস। বালিরঘাটে ব্রিজের রেলিং ভেঙে নদীতে পড়ে যায় বাস। বাসের ভিতরেই আটকা পড়ে দমবন্ধ হয়ে মারা যান তিনি। খবর প্রকাশিত হতেই সামশেরগঞ্জের স্কুলে শোকের আবহ তৈরি হয়ে যায়। ছুটি দিয়ে দেওয়া হয় স্কুল। স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে ছাত্রছাত্রী সবাই হতবাক!

Advertisement
head_ads


স্কুলের একাদশ শ্রেণীর এক ছাত্রী সামিমা খাতুন জানায়, আমরা স্কুলে এসে ম্যাডামের মৃত্যুর কথা শুনতে পেয়ে যেন বিশ্বাসই করতে পারছিলাম না। তার অকাল প্রয়ানে আমরা হতবাক! এই তো সেদিন আমাদের বলে গেলো তোদের কাছ থেকে সোমবার পড়া নেবো!

head_ads