নজরকাড়া সফলতা, ৯৫.৫৭ শতাংশ নম্বর নিয়ে চাঁচল থানায় প্রথম আরিজ আফতাব

0

মহ: মোস্তাক আহমেদ, টিডিএন বাংলা, মালদা: চাঁচল থানা সদরের বারোগাছিয়া গ্রামের আরিজ আফতাব মাধ্যমিক এ অভাবনীয় রেজাল্ট করে এলাকায় শোরগোল ফেলে দিয়েছে। তার প্রাপ্ত নম্বর ৬৬৯। শতাব্দী প্রাচীন চাঁচল সিদ্ধেশ্বরী ইনস্টিটিউশন এর ছাত্র আরিজ আফতাব সাধারণ মধ্যবিত্ত পরিবারের সন্তান। পিতা হাসিবুর রহমান পেশায় একজন মোহরিল ও মা মুস্তারি বেগম একজন সাধারণ গৃহিণী। ছেলের এই অভাবনীয় সফলতায় তারা খুব উচ্ছাসিত।

চাঁচল সিদ্ধেশ্বরী ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক আসরারুল হক মহাশয় বলেন, আরিজ আফতাব এর রেজাল্ট সত্যিই খুব প্রশংসনীয়। চাঁচল থানায় প্রথম স্থান পেয়েছে আরিজ এবং আমাদের বিদ্যালয় এর সম্মান বৃদ্ধি করেছে। আমাদের বিদ্যালয় থেকে ১৯১জন ছাত্র পরীক্ষা দিয়েছিল সবাই পাস করেছে। সর্বোপরি এই বছর খুব ভালো রেজাল্ট হয়েছে।”

আরিজকে তার রেজাল্ট এর বেপারে জিজ্ঞেস করলে বলে, “এই রেজাল্ট এ আমি খুব খুশি। আমার মা আমাকে খুবই সহযোগিতা করেছে এই সফলতায় পৌঁছানোর জন্য। আগামীতে আমি ইঞ্জিনীয়ার হয়ে সমাজের জন্য গঠনমূলক কিছু করতে চাই।”

আরিজ এর বিষয় ভিত্তিক প্রাপ্ত নম্বর বাংলায় ৯১, ইংরেজি ৯৩, গণিত ৯৯, ভৌত বিজ্ঞান ৯৩, জীবন বিজ্ঞান ৯৯, ইতিহাস ৯৪, ভূগোল ১০০। আরিজ এর বিভিন্ন বিষয়ে প্রাপ্ত নম্বরগুলি আগামী দিনের পরক্ষার্থীদের কাছে একটা উদাহরণ হয়ে থাকবে বলে মনে করছেন এলাকার বেশ কিছু শিক্ষানুরাগী ব্যক্তি।