জয়শ্রী ম্যাডামের মৃত্যু সংবাদে গা শিউড়ে উঠছে সুতির গোঠা হাইস্কুলের ছাত্র-ছাত্রীদের

0

হান্নান সেখ, টিডিএন বাংলা, সুতি : প্রতি সপ্তাহের মতো গত সপ্তাহেও বাবা-মাকে দেখতে বাড়ি গিয়েছিলেন গোঠা এ আর হাই স্কুলের ইতিহাসের শিক্ষিকা জয়শ্রী চক্রবর্তী। ছাত্র-ছাত্রীদের বলে গিয়েছিলেন, এসেই ফাইনাল স্পোর্টসে কে কেমন প্র্যাক্টিস করছে দেখবেন। সপ্তাহের প্রথম দিন সবাই তার অপেক্ষায়। তিনি এলেন না। এলো তাঁর মৃত্যুর সংবাদ। মুর্শিদাবাদের  দৌলতাবাদ বাস দুর্ঘটনা কেড়ে নিয়েছে এই তরতাজা প্রাণ।

Advertisement
head_ads

প্রধান শিক্ষক আশিস তেওয়ারী যখন এই আকস্মিক খবরটা জানালেন তখন যেন বিনা মেঘে বাজ পড়ল সকলের মাথায়। হঠাৎ করে যেন পরিবেশটাই বদলে গেল। সবাই যখন সম্বিৎ ফিরে পেল, কেউ নিজের কানটাকেও বিশ্বাস করতে পারছিল না। ছাত্র-ছাত্রী থেকে শিক্ষক-শিক্ষিকা ও অশিক্ষক কর্মীরাও মূক এই দুর্ঘটনায়। তাদের প্রিয় জয়শ্রী ম্যাডামের অকাল প্রয়াণে সবাই হতবাক। গোঠা এ আর হাই স্কুলের চারপাশে যেন অসহায়তার বাতাবরণ।

স্কুলের প্রধান শিক্ষক আশিস তেওয়ারী টিডিএন বাংলাকে জানালেন, “আমরা আমাদের প্রিয় জয়শ্রী ম্যাডামের মৃত্যুতে সবাই মর্মাহত। তাঁর মৃতুটাকে আমরা মেনে নিতে পারছি না। খুব মিস করছি ওকে। এই তো ২০১৪ সালের এপ্রিল মাসে তিনি ইতিহাস বিষয়ে যোগদান করেছিলেন আমাদের স্কুলে। অল্প সময়ে তিনি সকলের মন জয় করেছিলেন। সমস্ত বিষয়ে তিনি খুব সক্রিয় ছিলেন। ছেলে মেয়েদের খুব ভালো বাসতেন। উনার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হলো তা পূরণ করা যাবে না। উনার বাবা-মাকে আমরা আমাদের স্কুলের পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি।” ওই স্কুলের সহকারী শিক্ষক জামিরুল হক জানালেন, “আজকে আমাদের স্কুলে জয়শ্রী ম্যাডামের আত্মার শান্তিতে আমরা শোক পালন করছি। যেখানেই তিনি থাকুন না কেন পরম করুণাময় ঈশ্বর তাঁকে যেন শান্তি দান করেন।”

head_ads