ইফতার মজলিস ও হিন্দু-মুসলিম উভয়কেই বস্ত্র বিতরণ সভা সুন্দরপুরে

0

মিরাজুল মল্লিক, টিডিএন বাংলা, গোঘাট : ফুরফুরা শরীফের মোজাদ্দেদ জামানের মতাদর্শে সুন্দরপুর রামানন্দপুর বাগানপাড়া গ্রামের জলসা কমিটির উদ্যোগে ইফতার মজলিস ও ঈদ বস্ত্র বিতরণ সভা অনুষ্ঠিত হল। কেরাত, নাত গজল প্রতিযোগিতা দিয়ে শুরু হয় এদিনের অনুষ্টান। অনুষ্ঠানের সূচনা করেন পীরজাদা মাহেবুল্লা হুসাইনী সাহেব।

এদিন চারশো দুঃস্থ গরীব মানুষের হাতে ঈদবস্ত্র তুলে দিলেন তারা। এছাড়াও জেলার বিভিন্ন ব্লক থেকে কুইজে অংশ গ্রহন করেন একাধিক প্রতিযোগী। এদিনের সভায় মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। গোঘাটের বিভিন্ন ব্লক থেকে হাজারেরও বেশি মানুষ জমায়েত হন এই ইফতার মজলিসে।সভাপতি  সাইফুল্লা খাঁন বলেন, সমাজিক সচেতনতা ও সমাজসেবা মূলক কাজও আমরা করি।

আজ প্রায় চারশো দুস্থ গরীব মানুষের হাতে ঈদবস্ত্র তুলে দিলাম। শুধু মুসলীম ভাই ও বোনেদের কেই নয় হিন্দু মা বোনেদের কেউ আমরা এই ঈদ বস্ত্র তুলে দিই। এছাড়াও কেরাত-গজল প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দিয়েছি এবং আমাদের এই জলসা কমিটির উদ্যোগে দুই হাজারেও বেশি সাধারণ মানুষ কে ইফতার করিয়েছি।

এদিনের সভায় উপস্থিত ছিলেন পীরজাদা মাহেবুল্লা হুসাইনী সাহেব, পীরজাদা সফিউল্লাহ হুসাইনী, পীরজাদা মাতিউল্লাহ হুসাইনী, বিশিষ্ট সমাজ সেবী সিরাজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন আরো অনন্যা পীরজাদা ও সুন্দর পুরের বিশিষ্ট শিক্ষাবিদ ও  গুণীজনেরা।