প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: অসামাজিক কাজ কর্ম ছেড়ে দিয়ে সমাজের মূল স্রোতে ফিরে আসার আর্জি জানিয়েছিল সাদাসিধে গৃহবধূ রুলেখা। আর তাতেই বেজায় রুষ্ঠ গৃহকর্তা। ধারালো অস্ত্র নিয়ে চড়াও হলেন স্ত্রীর উপরে। আশঙ্কাজনক অবস্থায় ঐ গৃহবধূর চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার গভীর রাতে বামনগোলা থানার ভোলা মাসনা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলার নাম রুলেখা বিবি(৪৪)। বাড়ি বামনগোলা ভোলা মানসা গ্রামে। স্বামী আনিকূল সেখের বিরুদ্ধে অভিযোগ, দায়ের করেছে আক্রান্ত মহিলার পরিজনেরা। জানা গিয়েছে, আনিকূল সেখ একজন দুস্কৃতি। স্বামীর দুষ্কর্ম ছাড়তে বলাই স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাধে। সেই সময় ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর আনিকূল চড়াও হয় বলে অভিযোগ।

স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা করে সে। দুই হাত সহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপ লাগে। এরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। রাতেই পরিজনেরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে তাকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। ঘটনার তদন্ত শুরু করেছে বামনগোলা থানার পুলিশ। অভিযুক্ত পলাতক।