প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : শ্রমিক সরবারহের টাকা নিয়ে স্বামী স্ত্রীর বচসার জেরে স্বামীকে পুড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো স্ত্রীর বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ি থানার শিবুটোলার ঘটনা। মোথাবাড়ি থানার পুলিশ অভিযোগ না নেওয়া আদালতের দ্বারস্থ অগ্নিদগ্ধ যুবক ও তার পরিবার।
অগ্নিদগ্ধ স্বামীর নাম বেচন মন্ডল(৩৩)। বাড়ি মোথাবাড়ি থানার শিবুটোলা এলাকায়। তাদের একটি সন্তান রয়েছে।  সে জানায় কয়েকমাস আগে ভিন রাজ্যে শ্রমিক নিয়ে যায় বেচন। সেই কারনে লেবার কন্ট্রাক্টরের কাছ থেকে শ্রমিকদের দেওয়ার জন্য অগ্রিম দেড় লক্ষ টাকা নেয় সে। কিন্তুু কাজের জায়গা থেকে শ্রমিকরা পালিয়ে আসে। সেই সময় সে ভিন রাজ্যে থাকায়  শ্রমিকদের দেওয়া অগ্রিম টাকা স্ত্রীকে ফেরত নিতে বলে সে। স্ত্রী মিনু মন্ডলকে শ্রমিকদের কাছ থেকে দেড় লক্ষ টাকা তুলে নেয়। কাজ থেকে ফিরে এসে বেচন স্ত্রীর কাছে সেই টাকা দাবি করে। এই নিয়ে শুরু হয় স্বামী স্ত্রীর মধ্যে বচসা। অভিযোগ স্ত্রী ও তার পরিবারের লোকেরা ২১মে রাত্রিবেলা বেচনের গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। বেচনের চিৎকারে আশপাশের মানুষ ছুটে আসে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ও পরে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। আরও অভিযোগ ঘটনার লিখিত অভিযোগ মোথাবাড়ি থানায় জানাতে গেলে তা নিতে অস্বীকার করে পুলিশ। আজ বাধ্য হয়ে অগ্নিদগ্ধ অবস্থায় আইনজীবি মারফত মালদা আদালতের দ্বারস্থ হয়েছে।
আইনজীবি নাসের আলি বলেন, পুলিশ ব্যবস্থা না নেওয়া আমরা আদালতের দ্বারস্থ হয়েছি।