তৃণমূলের মহিলা কর্মীদের ডাইনি অপবাদে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

0

কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : তৃনমূল কর্মীদের বেধড়ক পেটালো বিজেপীর নব নির্বাচিত সদস্য সহ অন্যান্য সমর্থকেরা। অভিযোগ তৃনমূলের কিছু মহিলা কর্মীকে ডাইনী অপবাদ দিয়ে মারধর করে  বিজেপির সদস্য অমল মুর্মুর নির্দেশে তার অনুগামীরা।

ঘটনাটি ঘটেছে বাংলা-ঝাড়খন্ডের বর্ডার এলাকার কদমহীড় গ্রামে। ঘটনায় আহত তৃনমূলের মোট আটজন সকলেই মহঃ বাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। জানা গেছে গতকাল গ্রামে স্বপন মুর্মু (২৭) নামে এক যুবকের পথ দূর্ঘটনায় মৃত্যু হয়। যার দায় বর্তায় সরস্বতী মুর্মু, নিলমনি মুর্মু, সুনদী মুর্মুর মতো গ্রামের কিছু বয়স্ক মহিলাদের ওপর। আক্রান্তদের পরিবারের সকলেই তৃনমূল কংগ্রেসের কর্মী বলে জানা গেছে।

অভিযোগ ওই মহিলাদের ডাইনী অপবাদ দিয়ে বলা হয় স্বপনকে তারাই খেয়ে ফেলেছে। এরপরই শুরু হয় এলোপাথাড়ি কিল ঘুষি, লাঠি দিয়ে মারধর। পাথর বর্ষন করা হয় আক্রান্তদের বাড়িতে। পরে ঘটনাস্থলে যান মহঃ বাজার থানার বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘ দুঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। তৃনমূলের পক্ষ থেকে মহঃ বাজার থানায় মোট ১৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপী নেতৃত্ব।